কুমারি যোনির পর্দা ফাটানো – Bangla Sex Story - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

সোমবার, ২৭ মার্চ, ২০১৭

কুমারি যোনির পর্দা ফাটানো – Bangla Sex Story


বি.টেক কমপ্লিট করে সবে মাত্র একটা প্রাইভেট কোম্পানীতে জয়েন করেছি। বাড়ি থেকে মা-বাবার ছেদাছেদিতে বিয়ে করতে হল। মা-বাবাই পছন্দ করেরেখেছে বউকে, আর পছন্দ করবেই না কেন, অমন সুন্দরী মেয়ে কজন আছে? আমি(ami) শুধু দেখলাম আর বিয়ে করলাম।আমার(amar) বউ, সবে মাত্র ক্লাস টেনে পড়ে, বয়স ১৯ হবে। খুবই সুন্দরী মেয়ে, বাংলা নায়িকা মাধুরীর মত সুন্দরী। আমাদের পাশের থানা শহরে ওদের বাড়ি।
যেদিন আমাদের বিয়ে হয়,যখন আমার(amar) বৌকে আমাদের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসবো, তখন আমার(amar) দিদা শ্বাশুড়ী আমার(amar) কানের কাছে এসে আস্তে আস্তে বলল, তোমার(tomar) বৌয়ের অল্প বয়স, সাবধানে কাজ করবে।
রাতে আমাদের যখন বাসর ঘরে শুতে দিল তখন রাত বারোটার উপরে বেজে গেছে। লাল বেনারশি শাড়িতে আমার(amar) বালিকা বৌকে অসম্ভব সুন্দরী লাগছিল। আমার(amar) বৌ যখন আমার(amar) পাশে এসে শুলো, তখন তার মুখের আলপনা, সুন্দর চোখের চাহনি, নিস্পাপ অবয়ব আমাকে(amake) দারুণ মুগ্ধ করে তুলেছিল। আমি(ami) অবাক বিস্ময়ে ওকে শুধু দেখছিলাম। Bangla Sex Story
বাসর ঘরে আমার(amar) নব বধুর সাথে কিছু মধুর আলাপ করার চেষ্টা করলাম, কথা বলতে না বলতেই দেখলাম আমার(amar) বৌ ঘুমিয়ে গেছে, একেবারে গভীর ঘুম। আমি(ami) ওকে আর জাগালাম না, শুধু ওর বুকের উপর হাত রেখে আমি(ami) ঘুমাবার চেষ্টা করলাম। আমাদের বাসর রাতে আর কোনো কিছু হলো না। ঘুম ভাঙার পর দেখলাম সকাল হয়ে গেছে। new bangla choti
দ্বিতীয় রাতে, আমি(ami) আমার(amar) বৌয়ের কাপড় খুললাম, গুদে হাত দিলাম, আলো জ্বেলে দেখলাম সবকিছু, একদম দেবীমুর্তির মতো দেখতে ওর যৌনাঙ্গ। ছোটো ছোটো বাল, আমি(ami) গুদ চাটার চেষ্টা করলাম। বুঝতে পারলাম, একদম কুমারি যোনি, এখনো ওর কুমারি পর্দা উন্মোচন হয় নি। আমি(ami) ওকে বললাম কাছে আসতে, ও ভয় পেলো, আমি(ami) আর জোর করলাম না। শুধু বুক টিপলাম, কুমারি যোনি টিপলাম, মুখে চুমু খেলাম। ওর হাত টেনে এনে আমার(amar) পেনিস ধরাবার চেষ্টা করলাম, দেখলাম এটাতেও কোন আগ্রহ নেই। দ্বিতীয় রাত এমনি করেই কেটে গেলো। তৃতীয় রাতে আমার(amar) বৌকে পুরো উলঙ্গ করে নিলাম। দুধ টিপলাম, গুদ কুমারি যোনি হাতালাম, কুমারি যোনি র নরম জায়গা টিপলাম। আমার(amar) ধোন খাড়া হয়ে গেল। আমি(ami) ওর কুমারি যোনি র মধ্যে ধোন ঢোকাবার চেষ্টা করলাম, দেখলাম বৌ ভয়ে কাঁপছে, একপর্যায়ে কেঁদে দিল। আমি(ami) আর লাগাবার চেষ্টা করলাম না। মন খুব খারাপ হল, দেখলাম আমার(amar) বৌ নির্বাক। সে রাতও এমনি করেই কেটে গেলো।
চতুর্থ দিন আমার(amar) বৌকে নিয়ে শ্বশুরবাড়ি গেলাম। বাড়ির সবাই আমাদের দেখে খুশি হল। আমার(amar) শ্বশুরবাড়িতে শ্বশুর, শ্বাশুড়ি, একটা শ্যালিকা ছাড়া আর কেউ নেই, আর যে একজন আছে তিনি আমার(amar) দিদা শ্বাশুড়ি।
বিকালে দিদা শ্বাশুড়ি এসে বললো, আমি(ami) মোনার (আমার(amar) বৌয়ের নাম মোনা) কাছ থেকে সব শুনেছি। তোমাদের এখনো কিছুই হয় নি। আমি(ami) মোনাকে বুঝিয়েছি। দেখ আজ রাতে কি করে, দিদা হাসতে হাসতে বলল, আমার(amar) যৌবন থাকলে প্রক্সি দিতাম।
রাতে আমি(ami) বিছানায় শুয়ে আছি, মোনার আসতে দেরি হচ্ছে, বোঝা গেলো ও আসতে চাচ্ছেনা আমার(amar) রুমে। দেখলাম আমার(amar) শ্বাশুড়ি ওকে অনেকটা জোর করে আমার(amar) রুমে নিয়ে এলো। মোনা খাটে বসল, আমার(amar) শ্বাশুড়িও বসল। শ্বাশুড়ি আমাকে(amake) বোঝালো, তুমি কিছু মনে কোরোনা, ও ছোটো মানুষ, আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। Bangla Sex Story
রাতে বিছানায় শুয়ে আমার(amar) বৌকে কাছে টানলাম, গল্প করলাম, আদর করলাম, ঠোঁটে মুখে চুমা দিলাম, বুকে হাত দিলাম। সালোয়ার-কামিজ খুলে ফেললাম, দুধে চুমু খেলাম, টিপলাম, কুমারি যোনি তে হাত দিলাম, চুমু খেলাম, কুমারি যোনি র মধ্যে জিহ্বা ঢোকালাম, চুষলাম। তারপরও কাম রসে ভিজছেনা আমার(amar) বৌয়ের যৌনাঙ্গ।আমি(ami) উঠে বসলাম, ওর দু পা ফাঁক করে পেনিস ঢুকাবার চেষ্টা করলাম। ও কিছুতেই রাজি হচ্ছিল না, আমি(ami) জোর করলাম। জোর করেই গুদের মধ্যে আংশিক পেনিস ঢুকালাম।দেখলাম রক্তপাত হচ্ছে। ও উঠে বসে গুমরিয়ে গুমরিয়ে কাঁদছে, আমার(amar) খুব মন খারাপ হলো। ওর কান্না শুনে আমার(amar) শ্বাশুড়ি উঠে এলো, দরজা নক করল। আমি(ami) দরজা খুলে দিলাম। বিছানায় এসে কাত হয়ে শুয়ে পড়লাম। আমি(ami) বুঝতে পারলাম, আমার(amar) শ্বাশুড়ি আমার(amar) বৌয়ের গুদ দেখলো, আস্তে আস্তে বোঝালো, এসব কিছুনা, ভয়ের কিছু নেই। শ্বশুরবাড়িতে আরো দুই দিন ছিলাম, কিন্তু আমার(amar) বৌয়ের সাথে সহবাস হলনা। ছুটি শেষ হয়ে গেল, আমি(ami) কর্মস্থানে চলেএলাম। ছোটো দুই রুমের বাসা নিলাম। এক মাস পর শ্বশুরবাড়িতে চিঠি লিখলাম, বৌকে নিয়ে আসার জন্য।
সেদিন ছিল বন্ধের দিন। আমার(amar) বৌকে আমার(amar) শ্বশুর-শ্বাশুড়ি নিয়ে আসে। শ্বশুর রেলওয়ের স্টেশনমাষ্টার, একদিন পরে সে চলে গেলো। বলে গেল সপ্তাহখানেক পরে শ্বাশুড়ি এবং শালিকাকে নিয়ে যাবে। বাসায় প্রথম রাতে আমার(amar) বৌকে লাগাবার চেষ্টা করলাম, দেখলাম ওর মধ্যে ভীতি এখনো কাটেনি। আমি(ami) একটু রাগারাগি করলাম, তারপরেও আমার(amar) বৌ সহবাসের ব্যাপারে নির্বিকার। কোনো সেক্স নেই, কোনো আগ্রহ নেই, এমন হলে কি আর চোদনে মজা পাওয়া যায়? আমারশ্যালিকা মিমি, আমার(amar) বৌয়ের একবছরের ছোটো, ক্লাস নাইনে পরে। মিমিও আমার(amar) বৌয়ের মতো সুন্দরী। Choti Somachar
দুধ দুটোর শেপ এক্সেলেন্ট, সেক্সি সেক্সি চেহারা। জামাইবাবু হিসাবে আমাকে(amake) খুব পছন্দ করে। আমার(amar) বৌ আমার(amar) কাছে যে সেক্স করেনা, এটা মিমিও জানে। মিমি ওর বোনকেএই ব্যাপারে বুঝিয়েছে অনেক, কিন্তু আমার(amar) বৌয়ের আসলেই এখনোও সেক্সের ব্যাপারে ডিমান্ড নেই।
সেদিন রাতে আমার(amar) বৌ আমার(amar) কাছে আর এলোনা। আমি(ami) খুব করে ডাকলাম, তারপরেও এলোনা, আমার(amar) শ্বাশুড়ির কাছে শুয়ে থাকলো। আমি(ami) রাগ করলাম তবুও এলোনা। আমি(ami) বিছানায় শুয়ে আছি, এমন সময় মিমি এলো। বলল, মা আমাকে(amake) আপনার কাছে পাঠিয়ে দিল গল্প করার জন্য। আমি(ami) মিমিকে আমার(amar) পাশে শোয়ালাম, কম্বলের মধ্যে নিয়ে ওকে জড়িয়ে ওর সাথে গল্প করতে থাকলাম। বললাম… -তোমার(tomar) বোনের সেক্স নাই। -হবে একদিন। -কবে হবে? -হবে। -তোমার(tomar) সেক্স আছে? -আছে। -কোনো এক্সপিরিয়েন্স? – কিছু কিছু… -আমার(amar) সাথে করবে? -আপনি চেষ্টা করুন… আমি(ami) মিমির বুকে হাত দিলাম, টিপলাম ওর সুন্দর ব্রেস্ট, কামিজের নিচে দিয়ে আবারো দুধ ধরে টিপলাম, অদ্ভুত সুন্দর শেপ। নিপল চিপলাম, চুমু খেলাম ঠোঁটে মুখে। মিমি কেমন যেন নীরব শীৎকার করছে। সালওয়ারের ফিতা খুললাম, গুদে হাত দিলাম। দেখলাম ওর গুদ কামরসে ভিজে গেছে। মিমিকে বললাম, তাহলে আমারটা হাত দিয়ে আউট করে দাও। মিমি আমার(amar) পেনিস ধরল, খুবই সুন্দর করে ম্যাসেজ করতে থাকলো।
আমি(ami) ওর গুদে আঙ্গলি করতে থাকলাম। মিমিকে বললাম, তুমি খুবই ভালো মেয়ে, তোমার(tomar) বোনের চেয়ে অনেক সুন্দর, অনেক ভালো। মিমি ও ঘরে চলে গেলো। মিমি একটু পরে আবার ফিরে এলো। বলল, ওঘরে সবার জায়গা হবে না, মা আপনার কাছে আমাকে(amake) থাকতে বলেছে। আমি(ami) বললাম, তোমার(tomar) দিদি আসবেনা? ও বলল, না। মিমি আমার(amar) কাছে শুয়ে পড়লো আর দুজনেই ঘুমিয়ে পড়লাম। যখন ঘুম ভাঙ্গলো তখন দেখলাম সকাল, ঘরময় আলো। মিমি আমার(amar) কাছে শুয়ে। আমি(ami) ওকে জড়িয়ে ধরলাম, ওর ঘুম ভেঙ্গে গেল। আমি(ami) মিমিকে আবারো চুমু খেলাম গভীর ভাবে, মিমিও খুব রেসপন্স করল। আমি(ami) মিমিকে বললাম, তোমাকে(tomake) লাগাতে ইচ্ছে করছে, মিমির গুদের নীরব সম্মতি দেখলাম।আমি(ami) মিমির সালোয়ার নিচের দিকে টেনে খুলে ফেলি। দুই পা ফাঁক করে ওর ভোদাটা দেখে নিলাম। আঙ্গুল দিয়ে স্পর্শ করে দেখলাম মিমি রেডী। আমি(ami) ধোন ঢুকিয়ে দিলাম ওর গুদের মধ্যে, কোনো প্রবলেম হলনা। Bangla Sex Story
আমি(ami) আস্তে আস্তে আদর করে ঠাপাতে লাগলাম।মিমিও সুন্দর রেসপন্স করছে নিচ থেকে। আমার(amar) শ্বাশুড়ি কখন রুমে ঢুকেছিলো জানিনা। পিছন ফিরে দেখি আমার(amar) শ্বাশুড়ি অন্য রুমে চলে যাচ্ছে। আমি(ami) তাড়াতাড়ি ঠাপিয়ে মিমির গুদের বাহিরে মাল আউট করে দিলাম। আমি(ami) মিমিকে বললাম, মমা সব দেখে ফেলেছে। মিমি কোনো কথা বলল না,উঠে ও ঘরে চলে গেলো। বিকালে অফিস থেকে বাসায় ফিরলাম, রাতে খাওয়া দাওয়া করলাম। আমার(amar) বৌ এমনি খুব লক্ষ্মী ঘরের কাজে, নতুন সংসার পেয়ে খুব খুশি। রান্না বান্না, আদর যত্ন করে খাওয়ানো সবই সুন্দর করে। রাতে দেখলাম, আমার(amar) বৌ আমার(amar) কাছে শুতে এলো।
দুজন শুয়ে আছি। ভাবলাম, ও আমাকে(amake) কাছে টানবে, না। আমি(ami) কাছে টানার চেষ্টা করলাম , বিরক্ত হচ্ছে। আমি(ami) আর কিছু করলাম না। এভাবেই সে রাত কেটে গেল। পরেরদিন অফিস থেকে এসে বিছানায় রেস্ট নিচ্ছি, এমনসময় মিমি এলো। আমি(ami) মিমিকে বললাম, কালকের ঘটনায় মা কিছু বলেছে কিনা? মিমি বলল, কিছু বলেনি, মাকে খুশি মনে হল। আমাকে(amake) শুধু বলল, কনডোম দিয়ে যেন কাজ করি। বুঝলাম, মিমির ব্যাপারটা তিনিই ঘটিয়েছেন। মিমিকে বললাম, আজ রাতে তোমাকে(tomake) করবো। মিমি বলল, আচ্ছা।
আমি(ami) একটা অদ্ভুত ব্যাপার দেখলাম, শ্বাশুড়ির কাছে রাতে আমার(amar) বৌ শুয়ে। আমার(amar) রুমে মিমি এলো। মিমি এসে আমার(amar) কাছে শুলো। ঘরের লাইট নিভিয়ে দিলাম, মিমিকে জড়িয়ে ধরে দুধ টিপতে লাগলাম। বেশ অনেকক্ষণ গল্প করলাম। দেখলাম, আমার(amar) শ্বাশুড়ি খাবার পানি রেখে গেলো। আমি(ami) আর বেশি কিছু ভাবলাম না। রুমের লাইট জ্বালালাম। মিমির সালোয়ার কামিজ খুলে ফেললাম। ওর গুদ ভালো করে দেখলাম, খুবই মোলায়েম ও মসৃন, অল্প অল্প বাল। আমি(ami) কিছুক্ষণ আঙ্গলি করলাম, দুধের নিপল ধরলাম। নিপলগুলো ছোটো ছোটো। এবার আমি(ami) আস্তে আস্তে আমার(amar) পেনিস মিমির গুদের মধ্যে ঢুকালাম, খুব জোরে জোরে ঠাপালাম। Bangla Sex Story
পরে আস্তে আস্তে ঠাপিয়ে ঠাপিয়ে মাল আউট করে দিলাম। এরকম আরো দুই দিন মিমিকে লাগালাম। আমার(amar) বৌ আমার(amar) উপর এখন বেশি বিরক্ত হয় না, আমিও ওকে সেক্স করার ব্যাপারে ডিস্টার্ব করিনা।ইতিমধ্যে আমার(amar) শ্বশুর সাহেব আসলেন শ্বাশুড়ি ও মিমিকে নিয়ে যেতে। আমার(amar) বৌ কান্নাকাটি শুরু করে দিল, একা একা থাকতে চাচ্ছেনা।মিমিকে নিয়ে যেতেই হবে, ওর সামনে পরীক্ষা, প্রাইভেট টিউটরের কাছে অনেকদিন পড়াশোনা মিস হচ্ছে। সিদ্ধান্ত হল আমার(amar) শ্বাশুড়ি আরো কিছুদিন আমাদের কাছে থাকবে, তারপর আমি(ami) আমার(amar) শ্বাশুড়ি ও বৌকে নিয়ে যেয়ে রেখে আসবো। মিমি চলে গেলো, খুব মন খারাপ লাগল।
অফিসে যেয়েও ভালো লাগেনা, মিমিকে নিয়ে কয়েকদিন ভালোই ছিলাম। অফিস থেকে বেশ তাড়াতাড়ি বাসায় চলে এলাম। বাসা কেমন যেন খালি খালি লাগে। সবকিছু আছে, শুধু মিমি নেই। রাতে খেয়ে বিছানায় শুয়ে পড়লাম, আমার(amar) শ্বাশুড়ি বৌকে কাছে দিয়ে গেলো। আমরা দুজন বিছানায় শুয়ে আছি। আমি(ami) আমার(amar) বৌয়ের সাথে গল্প করছি। ওকে কাছে টেনে এনে আদর করলাম, চুমু খেলাম, দুধ টিপলাম, কুমারি যোনি তে হাত দিলাম, গুদ টিপলাম, চোষার চেষ্টা করলাম। বললাম, কাছে আসবে? বৌ বলল, আজ না, আমাকে(amake) কয়েকমাস সময় দাও, আমি(ami) নিজেকে প্রস্তুত করে নি।
আমার(amar) রাগ হল,জোর করার চেষ্টা করলাম, বৌ আরো রেগে গেলো। আমিও রাগারাগি করলাম। বৌ বিছানা থেকে উঠে পাশের ঘরে চলে গেল। সেই রাতে আমি(ami) একা একাই থাকলাম, কখন ঘুমিয়ে গেছি জানিনা। পরের দিন অফিসে বেশ কাজ ছিল, এন-জি-ও ব্যুরো থেকে অডিট টিম এসেছে। খাতা পত্র, রেজিস্টার, হিসাব নিকাশ সব আপটুডেট করতে হলো। বাসায় আসতে আসতে রাত সাড়ে এগারোটা বেজে গেলো। বাসায় এসে দেখি আমার(amar) বৌ ঘুমিয়ে গেছে, আমাদের রুমে নয়, শ্বাশুড়ি যে রুমে থাকে সেই রুমে। আমার(amar) বৌ ঘুমিয়ে গেলে আর সহজে জাগানো যায় না, বিরক্ত হয়। আমি(ami) আমার(amar) রুমে ঢুকে কাপড় চেঞ্জ Bangla Sex Story

desi choti, bangla choti in bangla font, new choti 2016, choda chudi,choda chudir golpo, panu golpo, maa choda, bangla choti online,choti book,bangla sex stories,bangla chodachudir golpo list,free bangla choti ,choti bangla 2016,panu golpo in bangla,Bangla super sex, 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad