BANGLA CHOTI HOT BOUDI বৌদি কে চুদে মজা নেওয়া - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

সোমবার, ১০ এপ্রিল, ২০১৭

BANGLA CHOTI HOT BOUDI বৌদি কে চুদে মজা নেওয়া


Bangla Choti Hot Boudi বৌদি কে চুদে মজা নেওয়া

Bangla choti বাংলা চটি গল্প , চোদন কাহিনী , চুদাচুদি , banglachoti, পরকিয়া চোদন কাহিনী , ইনসেস্ট সেক্স স্টোরি , চটি গল্প, Bangla Choti আমি বরুন আমার বয়স এখন ৩০ এই কাহিনীটা আজ থেকে ১০ বছর আগের, তখন আমি লেখাপড়া করতাম৷ bangla choti, choti, choti golpo, Bangla Choti, Bangla choti, New chodar golpo, bangla choti golpo, choti bangla আমরা দুই ভাই এক বোন, মা আর এক বৌদি আমাদের সংসার৷ আমার বাবা মরে গেছে আমার বয়স যখন ৮ বছর৷ আমার বোন সব থেকে ছোটো ওর চেয়ে আমি দু বছরের বড়৷ আমার বড়দার সবে নতুন নতুন বিয়ে হয়েছিল৷ আমরা বেশ হাসি খশি ছিলাম৷
desi choti golpo আমি আর আমার বোন রুপা খুব মজা করতাম কারন আমার বৌদি আমাদের দুজনের খুব ভালোবাসত আর আমাদের মজায় রাখত৷ xxx choti সেই সময় গরমের ছুটি ছিলো, আমি একা বৌদির রূমে গিয়ে বৌদির সঙ্গে লুডু খেলছি আর রুপা আর মা কোথায় গিয়েছিলো৷ হঠাৎ বৌদি আমাকে ধাক্কা মেরে খাটে ফেলে দিলো ৷ আমি জিতে যাওয়ার নেশায় বৌদির উপরে উঠে বৌদির কাঁধে হাত দিয়ে ধাক্কা দিলাম কিন্তু বৌদী আমার চেয়ে শক্তি বেশী তাই আমি বৌদিকে ফেলতে পারছিনা, অনেক চেস্টা করছি দেখছি যে আমার হাত বৌদির কাঁধ থেকে পিছলে বৌদির স্তনে পৌঁছে গেছে ৷ একসময় দেখলাম আমার হাত বৌদির স্তন চেপে রেখেছে ৷
এবার বৌদি আমার হাত দুটো ধরে আবার আমাকে ফেলে দিল ৷ আমি রাগে চোখ বের করে বৌদিকে দেখছি আর বৌদি আমার দিকে মুচকি হাঁসছে ৷ আমি আবার বৌদিকে পাঁজা মেরে বৌদির গায়ের উপর শুয়ে পড়লাম , বৌদির হাত দুটো আমার হাত চেপে ধরে আছি , আমার বুক চেপে আছে বৌদীর বড় বড় স্তনযুগল , আর আমার পা দিয়ে বৌদির পা চেপে রেখেছি বৌদি কিন্তু লড়াই করার মতো আমার সঙ্গে ধস্তাধস্তি করছে ৷ একসময় বৌদী হাত ছাড়িয়ে আমার পিঠের দিকে তার হাত নিয়ে গেলো ৷
আমার কাঁধে চেপে ধরে আমার মুখটা তার স্তনের মাঝে চেপে ধরল , আমার দম বন্ধ হয়ে আসছে, অনেক চেস্টা করেও ছাড়াতে পারছি না, বৌদ আরো তার স্তনের মাঝে চেপে দিচ্ছে ৷ এবার আমি চেঁচিয়ে উঠলাম , বৌদী ভয়ে ছেড়ে দীলো ৷ আমি ঊঠে দাঁড়েয়ে বড় বড়ো নিশ্যাস নিতে থাকলাম ৷ আর আমি রেগে গেছি বেশ, কিন্তু কি করব আমি তো বৌদির সঙ্গে শক্তিতে পারবনা ৷ আর বৌদি আবার সেই রকম মুচকি হাঁসতে হাঁসতে বাথরুমে চলে গেলো ৷ আর আমি কি করি এবার টিভি দেখতে বসে গেলাম ৷ কিছুক্ষন পরে মা আর রুপা চলে এলো ৷ তারপর আমরা দুপুরে একসঙ্গে সবাঈ খেয়ে নিলাম ৷ খেয়ে আমি আমার রুমে গেলাম আর বৌদি তার রুমে গেলো ৷
একটু পরে রুপা এসে বলছে দাদা বৌদি তোকে ডাকছে ৷ আমি আর রুপা বৌদির রুমে গেলাম , গিয়ে দেখি বৌদি পেটিকোট আর ব্লাউজ পরে খাটে শুয়ে আছে ৷ যদিও ওই সময় আমি সেক্স সম্মন্ধে কোনো জ্ঞানন অর্জন করিনি ৷ তাই আমার জন্যে বৌদির ওই পোশাক কোনো অশ্লিল নয় ৷ আমি যেতে বৌদি উঠে বসল ৷ আমি …. কি হয়েছে বৌদি ? বৌদি …বলল এসো আমরা সবাই মিলে লুডু খেলব ৷ আমরা লুডু খেলছি, কিছুক্ষন খেলার পরে আমার ঘুম ধরছে, আমি বললাম আমি ঘুমাতে যাচ্ছি আমার খুব ঘুম ধরছে ৷ বৌদী বলল তুমি এখানে ঘুমাও ৷ আমি বৌদীর খাটে শুয়ে ঘুমিয়ে পড়লাম আর বৌদি আর রুপা খেলতে লাগল৷ বেশ কিছুক্ষন পরে আমার ঘুম ভেঙে গেলো, আমার বাঁড়ায় কিছু নরম ছোঁয়া পেলাম, বেশ মজা লাগছিল ৷ তখনও আমি চোখ খুলিনি, ঘুমন্ত অবস্থায় আমি আমার হাত বাঁড়ায় নয়ে গেলাম ৷ আরে বাঁড়াটা ভিজে আর শক্ত হয়ে আছে ৷ আমি কিছু না বলে চুপ করে থাকলাম কারন আমার ভিষন মজা লাগছিলো ৷ আরামে আমার শরীর মোচড় দিতে লাগল, আমি যেন স্বর্গে চলে যাচ্ছি ৷ অনেক্ষন পর আর পারলাম না উঠে বসলাম আর চোখ খুললাম ৷ চোখ খুলে দেখি বৌদি আর রুপি দুজনে ঊলঙ্গ৷ দুজন দুজনের গুদে হাত বলাচ্ছে আর আমার বাঁড়াটা ও দুজন ধরে আছে ৷ রপা আমার সামনে উলঙ্গ থাকায় সে লজ্জায় কোনো কাপড় না পড়ে সোজা বাথরুমের দিকে ছুট দিলো ৷ আর বৌদি এখনো বসে আছে আমার সামনে ঊলঙ্গ হয়ে ৷
আমি … বৌদি তোমরা উলঙ্গ হয়ে কি করছ ? আর বাঁড়ায় হাত বুলাচ্ছিলে কেনো ? বৌদি মুচকি হেঁসে বলল আমরা একটি নতুন খেলা খেলছিলাম , আর এই খেলা খেললে উলঙ্গ হয়ে খেলতে হয় ৷ আর এতে বেশ মজা পাওয়া যায় , বলো তুমি মজা পাউনি ? আমি … হাঁ মজা তো পাচ্ছিলাম তবে আমি তো প্যান্ট পরে ছিলাম ৷ বৌদী … তুমি যদি খেলতে চাও তাহলে প্যান্ট খুলে ফেলো ৷ আমি ….বৌদি আমি তো আরো মজা পেতে চাই কেননা এই মজাটা আমার জিবনে প্রথম পেলাম এবং অনেক উৎকৃস্ট মজা কিন্তু রূপা আমার বোন ওর সামনে উলঙ্গ হতে লজ্জা করবে না ? এবার বৌদি আমাকে বোঝঝাতে লাগল, আরে পাগল নিজেদের মধ্যে আবার লজ্জা কিসের ৷ আমি রুপা আর তুমি ছাড়া আর এখানে আছে , এখানে আর ছাড়া এসব অন্য কোথাও খেলবনা ৷ এইসব বলতে বলতে বৌদি আমার পোশাক খুলতে লাগল ৷ আমাকে সম্পুর্ন উলঙ্গ করে দিলো ৷ আমার ঝুলন্ত বাঁড়া বৌদি ধরে পাক দিতে আর টিপতে থাকল ৷ আমার এক অজানা অনুভুতি হতে লাগল , কেমন অজানা নেশা আমাকে পাগল করে তুলছে ৷আবার আমার শুয়ে থাকা বাঁড়া উঠে সোজা হয়ে দাঁড়িয়ে গেলো আর আমার বাঁড়ার মুখ থেকে লালা বেরিয়ে বৌদির হাতে লাগছে ৷ আমি আনন্দে চোখ বন্ধ করে ছিলাম হঠাৎ চোখ খুলতে বাধ্য হলাম , দেখি বৌদি আমার বাঁড়াটা মুখে পুরে নিয়ে ললিপপের মতো চুষছে ৷ আমার মনে হচ্ছে আমার বাড়াটা কোনো গরম হাওয়া ভরা পাত্রে নাড়াচাড়া করছি ৷
আমি বৌদির সুন্দর শরীরটা ভালো করে দেখছি , বৌদির মাখনের মতো রঙ পাছা আর পিঠ দেখতে ভালো লাগছে ৷ গোল গোল স্তন গুলো চকচক করছে আর স্তনের লাল নিপলটা বেশ সুন্দর লাগছে ৷ সাদা সাদা থাই গুলো আরো ভালো লাগছে আর সেই দুই থাইয়ের মাঝে কালো চুলে ঢাকা বৌদির গুদটা দেখতে পাচ্ছি , আমি যেনো এখন আকাশে উড়ছি ৷ আর আবেগে কখন আমি বৌদির মাথায় হাত দিয়েছি জানিনা , বৌদির মাথা ধরে আমার বাঁড়াতে চাপতে লাগলাম ৷ অনেক্ষন বৌদির মুখে হাল্কা ঠাপ দিতে দিতে আমার শরীরে কেমন যেনো নেচে উঠল আমি বৌদির ধাক্কা মেরে সরিয়ে দিলাম ৷ আমার বাঁড়াটা দেখি নেচে নেচে উঠছে ৷ আমি আমার বাঁড়াটা এক হাতে ধরলাম যেনো আর না নাচে ৷ বৌদি আমাকে জড়িয়ে শুয়ে আমার মুখে ফটাফট চুমা দিতে লাগল আর বাঁড়াটা বৌদির থাই দিয়ে চেপে রাখল ৷ আমি অনুভব করলাম আমার বাঁড়ায় বৌদির গুদের চুলে খোঁচায় আমার শিরশির করছে ৷ আমার একটু কৌতুহল হলো ওখানে চুল কেনো , আমি হাত দিয়ে দেখলাম জায়গাটা ভিজে ৷ আমি বৌদিকে বললাম বৌদি এটা কি ? মুচকি হেঁসে বৌদি বলল ওরে আমার বরুন রাজা , এটাকে গুদ বলে আর ছেলেরা তাদের লম্বা বাঁড়া ঢুকিয়ে এতে চোদে ৷ আমি এসব কথা কোনোদিন শুনিনি তাই জানার ইচ্ছা হলো , বৌদি ওতে মানে মেয়েদের গুদে অত বড়ো ছিদ্র থাকে যে এত বড় আর মোটা বাঁড়া ঢুকে যায় ৷ বৌদি আমাকে আর কিছু না বলে , আমাকে খাটে শুইয়ে দিয়ে আমার দিকে দেখে হাঁসতে হাঁসতে বৌদি আমার কোমরের উপর বসে আমার বাঁড়ায় গুদটা ঘসছে ৷ বৌদির গুদ একেবারে ভিজে ছিলো , তার পরে বৌদি হাত দিয়ে বাঁড়াটা ধরে গুদের মাঝে ছিদ্রতে রাখল বৌদির চোখ বন্ধ হয়ে এলো ৷ যখন বৌদির গুদের ভিতর বাঁড়া ঢূকছে আমার কিরকম মজা হচ্ছিল আমি বলতে পারবনা ৷ আমার ও চোখ বন্ধ হয়ে গেলো আনন্দে ৷
আমার বাঁড়াটা সম্পুর্ন বৌদির গুদের ভিতর প্রবেশ করল ৷ এরপর বৌদি উঠছে আর বসছে আমার বাঁড়ার ঊপর আর বাঁড়াটা বৌদির গুদে ঢুকতে আর বেরুতে লাগল ৷ আমাদের দুজনের মুখ থেকে আহ আহ আহ ঈস উস ঈস উহ উহ শব্দ বেরুচ্ছে তার সঙ্গে ফক ফক ফক ফচ ফচ শব্দ হতে লাগল ৷ কয়েক মিনিট পরে বৌদি তেজ গতিতে ওঠা বসা করতূ লাগল আর নিজে নিজের হাতে মাই গুলো মুচড়ে মুচড়ে টিপতে লাগল ৷ আমি আর ও আনন্দ পেলাম বৌদির পাছা দুহাতে ধরে আমার বাঁড়াটা বৌদির গূদে জোরে জোরে ধাক্কা দিতে থাকলাম ৷এবার বৌদি আমার গায়ে শূয়ে পড়ে একটা মাই আমার মুখে দিয়ে আহ আহ উহ করছে আমি মাই চুসছি আর বৌদির গূদে আরো জোরে ধাক্কা দিচ্ছি ৷ আমার মনে হচ্ছিল আমার বাঁড়া থেকে কিছু বেরুচ্ছে ৷ ঐসময় বৌদি আমার ঠোঁট চুসতে লাগল আর বৌদী নিজে গুদ আমার বাড়ায় চেপে চেপে ঠাপাতে লাগল কিছুক্ষনের মধ্যে আমি অনুভব করলাম বৌদির গুদ থেকে গরম জল বেরেয়ে আমার বাঁড়া ভিজিয়ে দিলো ৷ আমরা দুজনে ঘেমে ভিজে গেছি ৷ বৌদি ওই ভাবে এখনো আমার গায়ে শুয়ে আছে আর আমাকে চুমা দিচ্ছে ৷ একটু পরে বৌদি উঠে গুদ মলতে মলতে বাথরুমে ঢূকে গেলো ৷ আমি একটু হাল্কা মতো অনূভব করলাম ভালো করে নিশ্যাশ নিচ্ছি এমন সময় হঠিৎ দেখলাম রুপা ও এখানে ছিলো ৷ আমি চোদি সম্পর্কে কিছু না জানলেও এতটুকু জানতাম যূ অলঙ্গ শরিরে কারো সঙ্গে মেলামেশা ঠিক নয় ৷ তাই আমি ভয় পেয়ে গেলাম ৷ যা হওয়ার হবে এখন আমার হিসি করতে হবে আমি উঠে বাথরুমের কাছে গিয়ে বৌদিকে বললাম বৌদি আমি হিসী করব তুমি বেরিয়ে এসো ৷ আমার খারাপ লাগছে কারন আমার বোন রুপা ও ভিতরে আছে ৷ বৌদী, আমি যাব না তুমি ভিতরে এসো ৷ আমি বৌদি এগুলো ঠিক নয় ৷ বৌদি …. আরে ভাই আমরা সবাই নিজেদের মধ্যে এত লজ্জা কেনো ৷ আমি বললাম বৌদি রুপাও তো ওখানে আছে আমি যাবনা ৷ আমি আরো একবার বললাম বৌদি আমার খুব জোরে হিসি লেগেছে তোমরা বাইরে এসো ৷

কচি ভোদা চোদা Bangla Choti Hot Boudi বৌদি কে চুদে মজা নেওয়া

Bangla choti এবার বৌদি বাইরে এসে আমার হাত ধরে ভিতরে নিয়ে গেলো ৷ chodachudi golpo বাথরুমের ভিতরে আমরা তিনজন সবাই অলঙ্গ , bangla poca golpo রুপা আমার ঝুলে থাকা বাঁড়া আড় চোখে দেখেছে আর মাথা হেঁট করে আছে আমিও লজ্জায় মাথা হেঁট করে আছি ৷ কিন্তু বেয়াদব চোখ রুপার সেক্সি থাই গুলোতে নজর এড়াতে বাধ্য হচ্চে না ৷ আরো একটু উপরে তাকাতে দেখলাম রুপা লজ্জায় নিজের থাই দিয়ে গূদ ঢাকার বৃথা চেস্টায় আছে গূদ ঢাকতে পারছেনা ৷ রুপার গূদের চার পাশে কালো কালো চুল গজিয়েছে আর সেই কালো চুল গূলো আরো গুদের শোভা বাড়িয়েছে৷ বৌদির চেয়ে রুপার গূদটা আরো সৌন্দর্য লাগছে৷ আর রপার ডাঁসা পিয়ারর মতোস্তন গুলো খুব সুন্দর লাগছে মনে হয় ধরি আর একটু চুষি ৷ রুপা নজের দুহাতে স্তন গুলো ঢেকে রেখেছে ৷ আমি যেভাবে দেখছী বৌদি আমার মনের ভাষা বঝতূ পেরে আমাকে বলছে ৷ কিগো বরীন সোনা ওকে ওমন করে কি দেখছো ? ওকে ও কি চুদবে ? রুপা ও চোদাতে চায় কিন্তু লজ্জা করছে ৷ ঐসো তোমাদের লজ্জা ভেঙে দিচ্ছি ৷ Bangl Choti শ্বশুড়ের পুরো বাঁড়াটা মুখের ভিতরে বৌদি আমাকে বলল হিসি করে নাও ৷ আমি হিসি করার জন্যে আমার বাড়াটা বের করলাম বৌদি বলল দাঁড়াও৷ – এক নতুন নিয়মে হিসি করো যাতে তোমাদের লজ্জা ভেঙে যায় ৷ আমি … সে কেমন ?বৌদি. রুপাকে আমার সামনে আনল ৷ বৌদির কোমরের অপর মানে কোলে বসিয়ে নিলো আমার সামনে ৷ এতটা কাছে নিয়ে গূলো আমাকে যে আমি আর একটু গেলে রুপার ঠোঁটে আমার বাঁড়ার ছোঁয়া লাগত৷ এবার বৌদি রুপার পা দুটো ধরে ফাঁক করে বলল নাও এবার রুপার গুদে তোমার বাঁড়া ঠেকিয়ে হিসি করো ৷ রুপার পা ফাঁক করতে গূদ ফাঁক হয়ে গেলো ৷ আমি তো ওর সাদা মসৃন থাই এর মাঝে কালো চুলে ভরা গুলাবি রসাল গুদ দেখে হিসি করা ভূলে গেছি ৷ আমার বাঁড়া আবার সোজা হয়ে গেলো আর নাচতে লাগল ওর কচী গুদ দেখে ৷ এসব দেখে রুপা আর বৌদি লজ্জা ভুলে মুচকি হাঁসছে ৷ রুপার গুদ দেখে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না ৷ আমি ওখানে হাঁটু গেঁড়ে বসে রূপার গুদ ফাঁক করে দেখতে লাগলাম ৷ আমি আমার জীবনে প্রথম বার কোনো কচি আচোদা গুদ ছুঁলাম আবার আমার নিজের বোনের গুদ ৷ যখনি আমার হাত রুপার গুদ শ্পর্শ করল রুপা চমকে উঠল অর আড় চোখে আমাকে দেখল ৷ ওর গুদ ভিজে ছিলো , গুদের গভিরতা মাপার জন্যে আমি একটা আঙ্গুল রপার গুদে ঢুকিয়ে দিলাম , দিতে রপা মুচড়ে উঠল ৷ রুপা আ আ আহ বৌদি আহ অহ উসসসসস দাদদারেরেরের আআআ হ আমাকে। ও চোদো বৌদির মোতো দাদা চোদো আমাকে চোদো ৷ আমিও হিসি করা ভুলে বোনের কথা শুনে রুপার গুদে আমার মোটা বাঁড়া ঢোকানোর চেস্টা করতে লাগলাম ৷ কিন্তু সব বৃথা , বাঁড়া বার বার রুপার গুদ থেকে পিছলে যায় আমি আবার লাগাই ৷ যখন গুদ থেকে পিছলে বেরিয়ে যায় রপা নিজের পাছা উঁচু করে যেনো রূপা ঢোকাতে চাইছে না ৷ আমাদের কান্ড দেখে বৌদি হাঁসছে ,আর বলল .. এমন ভাবে ঢুকবেনা সোনা এদিকে দাও , বলে বৌদি আমার বাঁড়াটা হাতে নলো ৷ আমর বাঁড়ায় অনেক করে তেল লাগিয়ে দিল আর কিছু তেল হাতে নিয়ে রুপার গুদের চারপাশে লাগিয়ে দিলো এরপর রপার গুদের ভিতর হাত গলিয়ে তেল লাগিয়ে দিলো ৷ এবার বল নাও এবার এর গুদে কেমন ঢুকে যায় দেখো ৷ এবার বৌদি বাঁড়াটা ধরে রুপার গুদে ঘসতে লাগল ৷ ঘসার জন্যে রপা এবার গুদ উঁচু করছে আর ছটফট করছে ৷ আর রূপা বলছে আহ আহ আহ বৌদি ছেড়ে দাও আহ আহ দা দা আর পারছি না চো চোদো দা দা চোদো আহ আহ ৷ রুপা আরো বলছে বৌদি ছাড়ৈ দাদা কে চুদতে দাও আমি আর পারছিনা ৷ আমিও আর পারলাম না আমার বাঁড়া রূপার গুদের চেরায় রেখে জোরে একটা চাপ দিলাম , গুদ আর বাঁড়ায় তেল থাকায় ফচচ করে শব্দ করে সম্পুর্ন বাঁড়া রুপার গুদে ঢুকে গেলো রপা মামামামামামামামা মরররে গেগেগেগেছিছি বলে চেঁচিয়ে উঠল , তখন বৌদি রুপার মুখে হাত চেপে ধরল ৷ কিন্তু রপা ব্যাথায় কাঁদছে আর চোখের কোনায় থেকে জল গড়িয়ে আসছে এসব দেখে আমি ভয় পেয়ে গেলাম আর বাঁড়াটা গুদের ভেতর থেকে বের করে নিলাম ৷ রুপার গুদ দিয়ে রক্ত ঝরছে ৷ রক্ত দেখে আমার বাঁড়া যেন অগ্গান হয়ে গেলো ৷ আমি বাথরম থেকে বেরিয়ে এসে বিছানায় গিয়ে শুয়ে আমিও ভয়ে কাঁদছি ৷
কিছুক্ষন পরে বৌদি আর রুপা ও বাথরুম থেকে বেরিয়ে এলো ৷ রুপা খুঁড়িয়ে হাঁটছিলো , রপা এখনো কাঁদছে আর বৌদি দেখল আমিও কাঁদছি ৷ এবার বৌদি আমাদের আবার বোঝাতে লাগল যে চোদাচুদি কি ৷ আর এসব কেমন করে করে ৷ আবার এই রাতে দাদা বাইরে চলে গিয়েছিল তাই আমি আর রুপা বৌদির রুমে ঘুমাতে গেলাম ৷ বৌদি আমার সঙ্গে চুদিয়ে রূপাকে দেখিয়ে দিলো যে কেমন করে চুদিয়ে মজা নেওয়া যায় ৷ এবার আমরা ও বুঝেছি যে চুদলে কত মজা পাওয়া যায় ৷ বৌদি আমাকে রূপার গুদের উপর তুলে দিয়ে চুদতে বলল আর রুপা ও ব্যাথা হজম করে চোদার মজা পেয়ে গেলো ৷ একবার চোদাচুদি খেলায় মজা পেয়ে সেই রাতে সারা রাত চুদলাম ৷ এরপর যখন সুযোগ পেতাম আমরা তিনজন চোদন খেলা করতাম একসঙ্গে |

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad