আমার আউট হবে ওমা গো গো জোরে – new bangla choti - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

সোমবার, ১০ এপ্রিল, ২০১৭

আমার আউট হবে ওমা গো গো জোরে – new bangla choti


আমার বন্ধু মনি তখন কলেজে ২য় বর্ষে পড়ে। তার পরিবারে তারা তিন জন Bangla Choti with picture অর্থাৎ মা, ছোট ভাই আর কাজের মাসি তমা। মনির বাবা চাকুরি করে চা বাগানে। প্রতি সপ্তাহে এক দিন শহরের বাড়ীতে আসেন। কি এক জরুরী দরকারে মনির মা, বাবা আর ভাই ঢাকা গেছে। যাবার সময় অনেক উপদেশ দিয়ে গেছে মনি আর কাজের মাসি তমাকে।
তমা কাজের মহিলা হলে কী হবে তার ফিগার দেখলে যে কোনো পুরুষেরই সোনা ফাল দিবে। তমা মাঝারি ধরণের লম্বা। একটু ফেটি শরীর। চেহারা শ্যামলা। সবচে’ আকর্ষনীয় তার মাংশেল পাছা। এক কথায় অসাধারণ! প্রথম দেখাতেই যে কোনো পুরুষেরই পছন্দ হবে।
এই দু মাস হয় তমা তাদের বাড়ীতে কাজে এসেছে। আগে স্বামীর সৎসারে ছিল। কোনো সন্তান ছিল না। স্বামী হঠাৎ মারা যাওয়াতে বাড়ীর কাজে নেমেছে। তমার বয়স এখন ২৫ থেকে ২৮ শের মধ্যে হবে। তমার সুন্দর পাছা – যা হাটা সময় সব পুরুষকে পাগল করে তোলে। মাংসগুলো পাছার মধ্যে খাবলা মেরে থাকে। এটা দেখে দেখে মনির মাথাটা একদম নষ্ট হয়ে গেছে। সে শুধুই ভাবছে কীভাবে তমা মাসিকে চুদবে। অবশেষে সুযোগ হাতে এলো। বিকালের দিকে ওরা সবাই ঢাকা চলে গেল। ওদের ট্রেনে তুলে দিয়ে বাসায় আসেই মনি সাথে সাথে রান্না ঘরে দিয়ে চুপচুপ দাড়িয়ে তমার পাছার সৌন্দর্য লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলো। মিনিট ৩/৪ পর মরি ধরা পড়ে গেল। মনি একটু লজ্জা পেল। তমাও ব্যাপারটা বুঝল।
তমা সাথে সাথে বললো, কী তুমি তখন এলে?
– এই তো এখন।এসেই তোমার কাছে এলাম।
– তা তো বুঝলাম। চা খাবে? না অন্য কিছু?
– অন্য কিছু হলো খুব ভাল হয়। আচ্ছা, হ্যা চা-ই দাও।
– অন্য কিছু কি? বলে হাসাতে লাগলো… ।তুমি লুকিয়ে লুকিয়ে কি দেখছিলে?
– না মাসি, কিছু না।
– তাই? আজ বাসায় তুমি আর আমার। ঝামেলা নেই। তাই না? আজ কিন্তু তুমি বাইরে আর যেবো না। আমি একটু শোবো। অনেক দখল গেছে আমার ওপর দিয়ে।
– ঠিক বলেছ মাসি, আজ ঝামেলা নেই আমরা একদম ফ্রি, তাই না। না, আমি কোথাও যাব না, তোমাকে ফেলে… না মানে তোমাকে একা বাসায় রেখে।
– এই তো লক্ষ্মি ছেলের মত কথা। এই নাও চা।
হাত বাড়াতে চা আনতে গিয়েই মনির হাতটা ঘষা লাগলো তমার হাতের সাথে। সাথে সাথে মনি শরীরে কারেন্ট চলে এলো। সোনাটা ফাল দিয়ে দাড়িয়ে গেল। মনি কতদিন ধরে ভাবছে কবে চুদবে তমা মাগিটাকে? অবশেষে আজ সুযোগ এলো। ঘষা লাগাল ফলে তমাও চমকে উঠলো। দুই মাসের ওপস তমা – এতে মাগির খুব কামভাব জাগলো।
– মাসি আমিও শুবো। আমারো খুব ক্লান্তি লাগছে।
– তাহলে দরজাটা ভাল করে লাগিয়ে দেই কি বলো? কেই যেন ডিসটাব না করে?
– হ্যা তাই দাও। আমি আমার ঘরে শুতে যাচ্ছি।
মনির বাড়াটা খাড়া হয়ে আছে তমা পাছাটা দেখে দেখে! কথন গিয়ে ঢুকবে তমার শরীরে? তমা দরজা লাগিয়ে তার বিছানায় গিয়ে পড়ল সন্ধ্যার দিকে । একটু পরই মনি যেই তমার রুমে ঢুকার জন্য এসে পর্দার আড়ালে দাড়িয়ে দেখলো- তমা তার আয়নার সামনে দাড়িয়ে ব্লাউজ খুলছে…। ব্লাউজ খুলা মাত্রই তার পরিপুষ্ট বুনি দুটা খুব সুন্দর হয়ে ব্রা ঠেলে যেন বের হতে চাইছে! তমা ব্রার উপর দিয়ে নিজের দুধটাকে আয়নায় দেখে দেখে টিপতে লাগলো…।
এটা দেখে মনির মাথায় রক্ত উঠে গেল! মনি বাড়া টাউজার ঢেলে সোজা দাড়িয়ে গেল। তার মনে হলো এখনি গিয়ে তমাকে জোরে ধরে চুদতে।… কষ্ট দিয়ে যন্ত্রণা দিয়ে চুদাতে মনি খুব পছন্দ করে। সেভাবেই চুদার কথা ভাবতে থাকলো।… তারপর নিজেকে কনট্রল করে তমার ঘরে যাবার জন্য সিদ্ধান্ত নিল। new bangla choti
– মাসি, আমার না ঘুম আসছে না। ভয় ভয় করছে। তুমি আমার ঘরে গিয়ে একটু শোবে।
– কি বলো? দুর! এটা এমন ভাবে বললো – যেন তমা সম্মতি জানালো- বোকা ছেলে কোথাকার! আস্ত একটা মালকে একা পেয়েও কিছু করতে পারছে না। দূর আচুদা!
এটা কিছুটা আচ করতে পেরে মনি বললো- চলো না মাসি।
বলেই জোরে গিয়ে হাতটা ধরলো। হাত ধরা মাত্রই ওদের চোখাচোখি হলো। দুজনই কামে ফেটে পড়তে লাগলো। আগে থেকেই তমা ব্রা পড়ে শুয়েছিল। তমার ব্রা আর দুধের সাইজ দেখে মাথায় মাল উঠে গেল।
– মাসি তোমার দুধদুটা খুব সুন্দর!… বলেই তমার ঠোটে কামড় বসালো দুধদুটা টিপতে টিপতে থাকলো।…
এদিকে তমার অবস্থা তো আরো খারাপ! বুক ফাটে তো মুখ ফুটে না! সেও মনিকে আকড়ে জোরে ধরে থাকলো।… মাসি চলো না, একটু আনন্দ করি। কেউ জানবে না। কেউ দেখবে না। আমি না খুব সেক্স পাগল মানুষ। সেক্স ছাড়া থাকতে পারি না। চল না মাসি। বলেই তমার ঠোটে কামড়াতে লাগলো। তমা নীরব সম্মতি জানিয়ে বললো- তোমার ঘরে চলো। আমার ঘরে চুদিয়ে মজা পাবে না। জানো মনি, আমিও না অনেক দিন ধরে উপাস। আমিও সেক্স ছাড়া একদম থাকতে পারি না। চলো আজ আমাকে উজার করে চুদবে।
– আমি তোমাকে তমা বলে ডাকবো। আমার এখন থেকে বন্ধু। বুঝলে?
এই তো দেখলে, কত সহজে মাগিকে বসে আনলাম। তমা তোমাকে আজ ইংলিশ কাটিংয়ে চুদবো।
বলেই মনি তমাকে কোলো করে নিয়ে নিজের বিছায় শুয়ালো।
তমা তুমি আমার জাংগিটা পড়ো। ব্রা টা আর জাংগিটা থাকবে। আমি যা যা করতে বলবো করবে – দেখবে খুব মজা পাবে বলেই শাড়ীটা তুলো পাছাটা চাটা শুরু করলো। তারপর তমাকে উপুর করে ঘুম পাতিয়ে তার পিঠে নিজের ধনটাতে থুথু লাগিয়ে একদম পিছলা করে ঘষতে ঘষতে থাকলো আর চাটতে থাকলো তার সারা শরীর। এভাবে ২০/২৫ মিনিট করার পর তমাকে বললো তার সোনাটা চেটে দিতে। প্রথম প্রথম না না করলেও পরে চাটতে হলো। মনির জাংগিয়াটা খোলা মাত্রই বড় ধনটা বেরিয়ে এলো।
মনি বললো, দাড়া মাগি…. সবে তো শুরু …. খেলা দেখ না। কত দিন পরে আজ তরে পেয়েছি। আজ মনের মতো চুদবো। চুদে চুদে তোর ভোদা ফাটাবো। কতদিন তোর ওই বিশাল পাছাটা দেখে দেখে আমি হাত মেরেছি… আর মনে মনে প্রার্থনা করেছি তোর ওই খানদানি পাছায় আমার সোনা যদি কোনো দিন ঢুকাতে পারতাম।
বলে মনি তমার দুই পা উপরে তোলে আরো জোরে জোরে ঠাপ মারতে থাকলো!
-ও বাবারে…. ওবাবারে…. কী সুখ রে…. কত দিনপর এমন সুখ পাচ্ছিরে…
একটু পরে স্বাভাবিক হয়ে তমা বললো – আমিও মনি তোমার ধন দেখে ভাবছিলাম এই ধনটা কবে আমি ধরতে পারবো। এতো বড় ধন আমি কম দেখেছি। পরে কথা হবে আগে আমাকে তাড়াতাড়ি চুদো।…আমি আর থাকতে পারছি না সোনা।…
মনি তমার বিশাল দুই বুনি চাপ দিয়ে ধরে তার বিশাল ধনটা বুনির ভিতর দিয়ে চুদতে লাগলো। মাঝে মাঝে থুথু ছিটিয়ে রাস্তাটা পিছলা করে দিলো। তাতে কী সুন্দর শব্দ – ফচাৎ….. ফচাৎ….!
– তমা, ওঠো তোমার পাছাটা এখন দেখি! আজ তোমার পাছা ফাটাবো!
– না সোনা, দয়া কর আমাকে। আমাকে চুদার অনেক সময় পাবে। আগে অমার গুদে তোমার ধনটা ঢুকাও। বলেই তমা পাগলের মতো কামড়াতে থাকলো মনির ঠোট, গলা, গাল ।
– ঠিক আছে তমা। তুমি যেভাবে আরাম পাও সেভাবেই তোমাকে চুদবো। আমি চুদার ব্যাপার আর পার্টনারকে খুব গুরুত্ব দেই।…
মনি বিশাল বাড়াটা গুদে ঢুকিয়েই তমাকে কামড়াতে থাকলো আর তমার বড় দুধ টিপতে শুরু করলো। তমাও মরে গেলাম রে বাবা!
বলে চেচিয়ে উঠল। তারপর শুরু হলো ঠাপ! আজ ঠাপ! তমার ঠোট কামড়াতে কামড়াতে ঠাপাতে থাকলো। ওওওওওওওওরে…. বাবারে, মরে গেলাম….. কী আমার কী আমার…. চুদো…….. চুদো………. মনের মতে চুদো………….. আমি অনেক দিনের উপসি মাগি…………………চুদো………….. আমার ভোদা ফাঠিয়ে দাও।
মনিও পাগলের মতো তমার দুধ দুইটা মলতে মলতে ঠাপাতে থাকলো…খছৎ….. খছৎ…..খছৎ…..তমাও মনির ঠোট দুইটা নিজের মুখে নিয়ে কামড়াতে থাকলো।
ও….ও….ওরে বাবারে!… কী সুখ রে!… কী সুখ রে!….
প্রায় দেড় ঘন্টার মিলন পর্ব শেষে দুজনের মুখে তৃপ্তির হাসি!
আমার আউট হবে ওমা গো গো জোরে – new bangla choti জোরে করমনির কোলে মাথা দিয়ে তমা শুয়েছিল কিছুক্ষণ। আগের চুদাচুদির পর্ব শেষ করে দুজনেই আরামে জড়াজড়া করি ঘুমিয়েগিয়েছি। ২/৩ ঘন্টা পর ঘুম ভাংলো। মনি তমার ডান হাতের উপরের অংশটা টিপছে আস্তে আস্তে…
– কেমন সুখ দিলাম তমা?
– খুব। এতো সুখ জীবনের পাইনি গো। কী বড় তোমার বাড়া! কী সুন্দর!
– তাই!
– হ্যা, আমাকে তোমার এই বাড়া দিয়ে চুদে চুদে মেরে ফেলতে পারবে?
– মেরে ফেলতে পারবো না, মজা দিতে পারবো। ওঠো, তোমার পোদ মারবো এখন।
– মনি, রাত প্রায় ১০টা হয়ে গেল। চলে আগে খেয়ে নেই, তারপর সারা রাতভরে দুজনে চুদাচুদির করবো।
– ঠিক বলেছ। দাও খেতে দাও।
দুজনের খাবার খেতে গেল। চুদন সুখ পেয়ে তমা আরো সুন্দর হয়ে উঠেছে। খালি দাত বের করে হাসছে। পুরো বাসা খালি। তমা খুব সেক্সি একটা হাতকাটা মেক্সি পড়েছে। খাবার খাওয়া শেষ হতে না হতেই তমাকে আবার কোলে করে জোরে তুলে নিয়ে গেল মনি।
– চল মাগি, আজ এখন তোর পুদ ফাঠাবো।…
– কি করছো? খুশিতে মাগি গদ গদ হয়ে বললো।
– কি করছি- মাগি এখনই দেখতে পাবি। তোর শরীর দেখে আমার মাথায় মাল উঠে যায়। কী একটা হাতকাটা মেক্সি পরেছিস তাকালেই শালা ঠান্ডা গরম হয়ে যাচ্ছে।…এই বলে বলে তাকে কোলে নিয়ে গেল তার ঘরের দিকে। তারপর বিছানায় ফেলেই পাগলের মতো হুমরি খেয়ে পড়লো তমা সুঠৌল শরীরে উপরে।
– মনি শান্ত হয় সোনা। আস্তে আস্তে করো। আমাকে ব্যাথা দিও না। new bangla choti
– চুপ শালা মাগি। মাথায় আমার মাল ওঠে গেছে। তোর পুদ আজ ফাঠাতেই হবে। শালা দুই মাস ধরে তোকে দেখে দেখে আপসোস করছি আর হাত মারছি। কী শরীর একখান বানিয়েছিস মাইরি। প্রতিদিন তোকে দু বার করে চুদলেও আমার জালা মিটবে না। এই বলে বলে ক্রমশই হিংস্র উঠলো মনি। টেনে হিচড়ে তমার মেক্সিটা খুলে ফেললো। তারপর তমার ঠোটাকে কামড়াতে শুরু করলো। কামড়ে কামড়ে পুরো মুখ লালা দিয়ে লেপে দিলে। তমাও তাই ওই লেপে দেওয়া লালাল নিজের গাল চটকাতে থাকলো। কিছুক্ষণ পর তমাও পাগলের মতো হয়ে মনির টাউজারটা খুলে দিলো। তারপর সাগর কলাটাকে মুখে দিয়ে জোরে জোরে চাচটে শুরু করলো। এতে করে কিছুটা শান্ত হলো মনি।
মনি নিচে ঘুমিয়ে আর তমা তার ধন চাটতে ব্যস্ত। তারপর তমা 69 পদ্ধতিতে মনির উপর উঠে চাটার গতি বাড়িয়ে দিলো। মনিও তমার ভোদা চাটতে থাকলো ধীরে ধীরে। পরস্পর পরস্পরকে সুখ দিতে ব্যস্ত। প্রায় ১৫ মিনিট এই পদ্ধতি চলার পর মনি উঠে দিয়ে নারিকেল তেল নিয়ে এলো। ইচ্ছা মত লাগালো তার ধনে। তারপর কুকুরের মতো উলটিয়ে দিলো তমাকে। প্রায় জোরে পাগলের মতো ঢুকাতে লাগলো:
– ওওওওওওওবাবাবাবাবাবাবা রেরেরেরেরেরেরেরেরেররেরেরে…. মরেরেরেরেরেরেররেরে গেলামমমমরেরেরেরেরেররেরেরেররেররের,
– চুপ কর, মাগি চুপ কর, আজ তোর পুদ ফাটাবো……………….
– ওওওও*ও মামামামামামামা আমাকে ছারো……… ওওওওওওওবাবাবাবাবা-গোগোগোগোগোগো মাগোগোগোগোগোগোগো আর পারছি না…তোমার ধন বের করো…
– চুপ কর মাগি, চুপ কর, একটু পরেই তো খুব আরাম পাবি…..
– না বার করররর ওওওও*ও মামামামা মরে গেলামমমমমমমমমমমমমমম রেররেরেরেরেররেরেরররেরে
মনি এক হাত দিয়ে তমার চুলের মুঠি শক্ত করে ধরে থাকলো অন্য হাত দিয়ে দুধটাকে মলাতে থাকলো।
– মাগি অস্থির হস না…. এই তো এখনই আমার পাবি….. তোর জন্মের আরাম।
২/৩ ঠেলাই প্রায় অর্ধেকটা ঢুকিয়ে দিলো। তারপর শুরু করলো ধীরে ধীরে ঠাপ। আস্তে আস্তে তমা ব্যথাটা কমে গিয়ে আনন্দটা জেগে ওঠতে থাকলো।….
– কী রে মাগি চুপ করলি যে….? এখন আনন্দ লাগছে না?
তমার মুখে হাসি।
– আস্তে আস্তে চোদ সোনা। আরাম পাচ্ছি। তুমি কি জাদু জানো মনি? এখন কোথায় গেল সেই ব্যথা? ওকি সুখ! ওমাইরি। আমি মরি যাবো… আনন্দে আমার মরে যেতে ইচ্ছে হচ্ছে।
মনি আরো তেল মেখে পুরোটা ঢুকিয়ে দেবার চেষ্টায় ব্যস্ত। তাতেই আবার একটু ব্যথায় আর্তনাদ করে উঠলো। পরক্ষণেই আবার চুপ। মনি ঠাপের গতি বাড়িয়ে দিলো।
– শালা অসাধারণ মাগিরে তুই… তোর মত এমন পাছাওয়ালা মাগি আমি জীবনে কম দেখেছি…. তুই হাটলে আমার সোনাটা খাড়া হয়ে যায়।…. দুই মাস পর আজ শালা মাগির পুদ ফাঠাচ্ছি…. আজ তোকে আমি চুদতে চুদতে মেরেই ফেলবো।… যে আমার ধরের চুদন খেয়ে শাস্তি পা গিয়ে…..এই বলে বলে ধনের ঠেলার গতিকে বাড়িয়ে দিলো।
– চুদ শালা, কথা কম বল…. চুদ আমাকে….. দেখি আজ কত তুই চুদতে পারিস? আমি একটা খানদানি মাগী…. জানিস না শালা….. চুদ…….. আমার পুদ-ভোদা আজ ফাটা…… কতদিন পর তোর মত স্বার্থক একটা চুদনবাজকে দিয়ে চুদাচ্ছি……এই সুখ আমি কোথায় রাখি শালা………. চুদ থামলি কেন……. আজ তোর সোনা আমি কামরে খেয়ে ফেলবো…. আআআআআআআআআআআআআআআ……….. আআআআআআআআআআআআআআআআ………………
– মাগির মাগি, কথা কম বল…….. সেক্সি কথা বললে তোরে আরো বেশি সেক্সি আগে………. বেশি সেক্সি কথা বললে আরো জোরে জোরে ঠাপাবো…….. আজ ঠিকই তোর পুদ পাঠাবো…………………..
– ফাঠান না শালা……. পুদ ফাটালো উল্টো আমি তোরে ৫ শ’ টাকা দিবো……. দেখি শালা আমার পুদ ফাটা……. ওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওও…………………… ……………….. মামামামামামামামামামামামামামামামামামামামামামামামামম ামা……… মরে গেলাম রেরেরেরেরেরেরেরেরেরে
শালা তুই কি আমাকে মেরে ফেলবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিবিববিবি বিবিববিবিবি?????
– হ্যা, আজ তোকে মেরে ফেলবো…….. বললাম না কত দিন পর তোর মতো একটা সলিট মাগী পেয়েছি….. ভাবে নিচু ভাষা আদানপ্রদান করে মনি বেশ কিছু সময় তমার পুদ চুদলো। শেষ দিকে তমাও অনেক আনন্দ পেয়েছিল। new bangla choti
– তমা ডারলিং ওঠো। এখন তোমার ভুদা দিয়ে ঢুকাবো।
– তাই। ধন্যবাদ। তাদের চুদাচুদির ১ মিনিটের বিরতি হলো। তমাকে একটা টেবিলের ওপর চিত হয়ে শুতে বললো। মনি তার খাড়া ঠান্ডাটা কচাৎ করে ঢুকিয়ে দিলো। দাড়িয়ে দাড়িয়ে ঠাপ মারতে থাকলো।
– তুমি তো সত্যিই আস্ত একটা মাগি। কী সুন্দর ফিগার তোমার! এই ফিগার দিয়ে কত পুরুষকে তুমি পাগল করেছো। জানো তমা, আমি স্বপ্নেও ভাবিনি তোমাকে এতো আমার করে চুদতে পারবো।
– তাই সোনা। আমিও মনে মনে তোমাকে চেয়েছিলাম। তোমার ধনটা একদিন আমি দেখেফেলেছিলাম।
– তাই? কবে?
– এই তো ২০/২৫ দিন আগে। সবাই ঘুমে। আমি ওঠে পেয়ারা পাড়ার জন্য এসে পেছনের জানালা দিয়ে দেখি তুমি রানী মুখার্র্জীর পোস্টার দেখে দেখে হাত মারছ। ও কী বড় তোমার ধন টা!আমার খুব চুদাচুদি করতে ইচ্ছে হলো তখন। ভাবলাম ডাকবো, তোমার ঘরে আসার জন্য।
– তো ডাকলে না কেন? আমি তো তোমাকে পেলে স্বর্গ হাতে পেতাম।
– সবাই যদি দেখে ফেলে। তাই, ডাকি নি। ইচ্ছেটাকে হজম করেছি। আর মনে মনে বলেছি, ঠাকুর মনি আমাকে কবে চুদবে?
– এই তো, এই তো রে মাগি…… তোরে চুদছি ……. কী আমার পাচ্ছিস না? new bangla choti
– খুব আরাম পাচ্ছি…….. ওমা গো গো গো গো গো…………………….. জোরে জোরে দাও………….
আমার আউট হবে…… জোরে জোরে কর…………………
– এই তো নে…………… বলেই আরোও ঠাপ বাড়িয়ে দিলে মনি….. মনির বাড়ার ঠেলায় শব্দ হতে থাকলো
কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ…….
– কী কেমন আরাম দিচ্ছি রে মাগী?
– দারুন!তুমি সত্যিই অস্বাধারণ। তোমার জবাব নেই মনি। কথা দাও এমনি করে আমার ভোদা ফাটাবে প্রতিদিন….?
– কথা দিলাম রে মাগী। এই বলে দুই হাত দিয়ে দুধটাকে কচলাতে থাকলো আর ঠাপ মারতে থাকলো…. পুরো ঘর …..কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ……. কচ কচ কচ…….এই শব্দে মহিত হলে গেল। তারপর মনি তমার মোটা ঠোটটা কামড়াতে থাকলো কিছু সময়।
– আমার তোমার ইংলিশ কাটিংয়ে মাল আউট করবো। এ রকম করেছিস কখনো?
– কিভাবে?
– আমার মাল আউটের সময় প্রায় হয়ে এলো। তুই আমার ধনটা আবার চুষতে থাক।
– ঠিক আছে – দাও, ধন বাবাজীকে আমার ঠোটের ভিতর ঢুকিয়ে দাও।
তমা খাবলে খাবলে আইসক্রীম খাবার মত করে মনির ধনটা চাটতে থাকলো।
– আহা: কী আমার, কী সুখ! তুই মাগি খুবই এক্সপার্ট। কী সুন্দর করে চাটছিস।তোর হাতে জাদু আছেরে তমা। চাটো আরো জোরে জোরে চাটো…… আইসক্রীমের মত করে চাট.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad