Bangla Choti Collections কাজের মেয়ে জবা ও রচনা - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

Bangla Choti Collections কাজের মেয়ে জবা ও রচনা


 

Bangla Choti Collections আমি কাজের মেয়েদের পটিয়ে চুদতে খুব ভালবাসি। এতদিনে আমি দশটা কাজের মেয়েকে চুদেছি। সবকটা কাজের মেয়েই আমার কাছে স্বেচ্ছায় চুদতে এসেছে। কাজের মেয়েরা সাধারণ বাড়ির মেয়েদের চাইতে অনেক বেশী পরিশ্রম করে, যার ফলে ওদের শরীর চর্চা আপনা থেকেই হয়ে যায় এবং ওদের ন্যাংটো করলে পুরো ছাঁচে গড়া শরীর ভোগ করা যায়।

কাজের মেয়েদের গায়ের রং বা মুখশ্রী খুব সুন্দর না হওয়া সত্বেও ওদের গুদশ্রী খুবই সুন্দর হয়। ওদের স্বামীরাও অনেক বেশী পরিশ্রম করার ফলে তাদের ও শারীরিক গঠন খুব শক্ত হয় এবং তারা বাড়িতে তাদের বৌকে সাধারণ মানুষের চেয়ে অনেক বেশী চুদতে পারে। বেশীর ভাগ ক্ষেত্রেই ওদের প্রাকৃতিক ভাবে গুদ দিয়ে প্রসব হয়, যার ফলে ওদের গুদের কামড়টা খুব আকর্ষক হয়ে যায়। Bangla Choti Collections

টাকা পয়সার অভাবে এই বৌগুলো কোনও প্রসাধন ব্যাবহার করেনা যার ফলে এদের শরীরে ঘামের একটা মাদক গন্ধ পাওয়া যায়। আমি কাজের বৌকে বেশ কিছুক্ষণ কাজ করার পর চটকাতে ভালবাসি, কারণ প্যাচপ্যাচে ঘামে ভর্তি শরীর থাকলে ওদের বগলে, দুটো মাইয়ের মাঝে, কুঁচকি, গুদ এবং পোঁদের গর্তর মাঝে মুখ ঢুকিয়ে ঘামের গন্ধ শুঁকলে খুব আনন্দ পাওয়া যায়। জবা তারই নবীনতম সংযোজন। Bangla Choti Collections

ওর প্রায় ৪০ বছর বয়স অর্থাৎ আমার চেয়ে মাত্র দুই বছর ছোট, আয়া সেন্টারের মাধ্যমে রূগীর দেখাশুনা করার জন্য আয়ার কাজে নিযুক্ত। আমার বৃদ্ধা মা শয্যাশায়ী হয়ে যাবার পর জবা রাতে তার দেখাশুনা করে। সে যঠেষ্ট ফর্সা, প্রায় ৫’৪” লম্বা, সুন্দরী, ছিপছিপে, তার গোটা শরীরটা যেন ছাঁচে গড়া কারন তার শরীরে মেদ নেই অথচ তার মাই আর পাছা বেশ বড়। মাইগুলো কম করে ৩৪ সাইজ হবেই। Bangla Choti Collections

পাছাটা সম্পুর্ণ গোল এবং শরীরের সাথে মানানসই, সরূ কোমর, সব মিলিয়ে তাকে ৩৫ বছরের বেশী মনেই হয়না, এবং ওকে দেখলে খুবই সেক্সি মনে হয়। ওর খুব কম বয়সে বিয়ে হয়ে গেছিল তাই ওর মেয়ের বয়স ২০ বছর এবং তারও বিয়ে হয়ে গেছে। প্রায় ৫ বছর আগে জবার স্বামী মারা গেছে তাই ও বাড়িতে একলাই থাকে। Bangla Choti Collections

জবা আমাদের বাড়িতে কাজে আসার পর থেকেই ওর দিকে আমার আকর্ষণ বেড়ে গেছিল। আমি সবসময় ওর পোঁদে হাত বোলানোর জন্য ছটফট করতে লাগলাম। জবা বোধহয় বুঝতে পারত তাই আমার সামনে দিয়ে হেঁটে যাবার সময় একটু যেন অন্য ভাবে পোঁদ দোলাত আর মুচকি হাসত। একদিন রাতে জবা বাথরুমে মুতছিল। মুতের ছররর … আওয়াজ শুনে আমি বাথরুমের দরজার কাছে গিয়ে দেখলাম জবা দরজাটা কোনও কারণে ঠিক ভাবে বন্ধ করেনি যার ফলে কাপড় তুলে মাটিতে উভু হয়ে বসে মোতার সময় দরজার ফাঁক দিয়ে ওর ফর্সা গোল পোঁদটা দেখা যাচ্ছে। Bangla Choti Collections

যেহেতু তখন সেখানে কেউ ছিলনা তাই আমি চুপিচুপি ওর পোঁদ দেখতে লাগলাম। তখন ওর পোঁদে হাত বোলানোর আমার খুব ইচ্ছে করছিল কিন্তু পাছে ও চেঁচিয়ে ওঠে তাই এগুলাম না। এরপর একদিন সুযোগ পেয়ে আমি ওর পোঁদে এমন ভাবে হাত ঠেকিয়ে দিলাম যেন অনিচ্ছাকৃত ভাবে ঠেকে গেছে। জবা কিছুই বললনা। আমার সাহস একটু বেড়ে গেল। পরের দিন ইচ্ছে করে ওর পোঁদে হাত বুলিয়ে দিলাম। জবা মুচকি হেসে আমার দিকে তাকাল। এরপর দুই একবার জবা যেন ইচ্ছে করেই আমার হাতে হাত ঠেকিয়ে পাস দিয়ে চলে যেতে লাগল। আমার চেষ্টায় ওর কতটা সায় আছে বুঝতে পারছিলামনা তাই আরো এগুতে সাহস পাচ্ছিলাম না। Bangla Choti Collections

কয়েকদিন পর রাতের বেলায় যখন আমার বাড়িতে কেউ ছিলনা তখন মা ঘুমিয়ে পড়ার পর জবা রান্নাঘরে এসে বাসন ধুচ্ছিল। আমি ওর দিকে তাকিয়ে দেখতে লাগলাম। জবা বলল, “দাদা, কিছু বলবে?”

আমি বললাম, “জবা, আমি তোমাকে মাঝে মাঝে ছুঁয়ে দি অথবা তোমার পাছায় হাত বুলিয়ে দি, তার জন্য তুমি কি কিছু মনে কর?”

জবা বলল, “না ত, কেন?”

আমি বললাম আসলে আমি তোমাকে খুব ভালবাসি কিন্তু ভালবাসাটা ত একতরফা হয়না এবং এটা কারুর কাছ থেকে জোর করে আদায় ও করা যায়না, তাই জানতে চাইলাম তোমার ভাল লাগে কিনা।” Bangla Choti Collections

জবা বলল, “ওহ, এই ব্যাপার। হ্যাঁ, আমার ভালই লাগে। ছেলেদের ত সুযোগ পেলেই মেয়েদের পাছায় হাত বোলাতে ইচ্ছে হয় তাই তার জন্য কিছু মনে করব কেন। তাছাড়া বেশ কয়েক বছর আগে আমার স্বামী মারা গেছে তার পর থেকে আমি পুরুষ সঙ্গ পাইনি, তাই কোনও পরপুরুষের ছোঁয়া পেতে আমার ভালই লাগে।” Bangla Choti Collections

আমি বললাম, “আমি কি তোমার আরো কাছে যেতে পারি?”

জবা বলল, “আমি তোমায় বারণ করেছি না কি? আসতে চাইলে এস।”

আমি জবার খুব কাছে চলে গেলাম। এতই কাছে, যে ওর কাজ করার ফলে বুকের উপর থেকে আঁচল টা সরে গেছিল যার ফলে আমি ওর সুগঠিত মাই ও মাইয়ের খাঁজ দেখতে পেলাম।

জবা বলল, “মাত্র এইটুকু কাছে? কাছে আসতে চাইলে এই ভাবে কাছে আসতে হয়।” এই বলে আমার দিকে ঘুরে আমায় দু হাত দিয়ে জড়িয়ে ধরে আমার গালে আর ঠোঁটে চুমু খেল। আমি ভাবতে পারিনি জবা প্রথম বারেই আমার এত কাছে চলে আসবে। আমিও ওকে জড়িয়ে ধরে ওর গালে ও ঠোঁটে পরপর চুমু খেতে লাগলাম তারপর একটা হাত ওর আঁচলের তলায় ঢুকিয়ে ব্লাউজের উপর দিয়েই মাই টিপতে লাগলাম। Bangla Choti Collections

ওর মাইগুলো নরম হলেও খুবই সুগঠিত। জবা খপাৎ করে পায়জামার উপর থেকেই আমার বাড়া আর বিচিটা চটকাতে লাগল। ওর নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা ঠাটিয়ে উঠল আর ওর তলপেটে ধাক্কা মারতে লাগল। আমিও হাত বাড়িয়ে দিয়ে জবার তলপেটের তলায় গুদের উপর হাত বোলাতে লাগলাম এবং উপলব্ধি করলাম ওর গুদের চারপাশে বেশ ঘন বাল আছে। Bangla Choti Collections

আমি ওর পিছনে হাত দিয়ে ওর নরম পাছা টিপতে লাগলাম তখন জবা বলল, “দাদা, আমার পাছার উপর তোমার খুব টান আছে, তাই না? আমি দেখেছি তুমি সুযোগ পেলেই আমার পাছায় হাত বুলিয়ে দাও। তবে সেদিন যখন আমি দরজা খুলে রেখে মুতছিলাম আর তুমি চুপি চুপি দরজার ফাঁক দিয়ে আমার পাছা দেখছিলে, সেদিন ঘরে ঢুকে এসে আমার ন্যাংটো পোঁদে হাত বুলিয়ে দিলেনা কেন?” Bangla Choti Collections

আমার চুরি ধরা পড়ে গেছিল। আমি আমতা আমতা করে জবাকে বললাম, “তুমি বুঝতে পেরেছিলে আমি পিছন থেকে তোমার পোঁদ দেখছি? সত্যি গো, সেদিন তোমার পোঁদে হাত দিতে আমার খুব ইচ্ছে করছিল কিন্তু সাহস করিনী পাছে তুমি রেগে যাও। আজ তোমার অনুমতি নিয়ে তোমার পোঁদে হাত দিচ্ছি।”

জবা বলল, “আঃ কি লক্ষী ছেলে আমার। বৌদি (তোমার বৌ) কতক্ষণে বাড়ি ফিরবে?”

আমি দেরী আছে বলতে ও আমায় বলল, “দাদা, আমি কতদিন পুরুষের ঠাপ খাইনি, আমার শরীরে আগুন লেগে আছে, তোমার খাড়া ধন দিয়ে আমার ক্ষিদে মিটিয়ে দাও।”

এরপর জবা আমার পায়জামার ফাঁসটা খুলে আমার ৭” লম্বা আখাম্বা বাড়াটা হাতে নিয়ে ছাল ছাড়িয়ে বলল, “বাঃ, তুমি ত হেভী জিনিষ তৈরী করে রেখেছ। এটা আমার গুদে ঢোকালে আমার খুব তৃপ্তি হবে এবং তোমার অনেক পুণ্য হবে কারণ তুমি এক বিধবার চোদন ক্ষিদে মেটাচ্ছ।” Bangla Choti Collections

জবা আমার সামনে হাঁটু গেড়ে বসে আমার বাড়া চুষতে লাগল। আমি ওর মাই ধরে ওকে আমার বিছানায় নিয়ে গিয়ে বসালাম। তারপর ওর আঁচলটা সরিয়ে ওর ব্লাউজের হুকগুলো খুলে দিলাম। Bangla Choti Collections

জবা লেস লাগানো সাদা রংয়ের ৩৬ সাইজের ব্রা পরেছিল, অর্থাৎ আমার অনুমানের চেয়ে ওর মাইগুলো বড়। আমি ব্রায়ের হুকটাও খুলে দিলাম। জবার কি সুগঠিত ফর্সা বড় মাইগুলো! বোঁটাগুলোও বেশ বড়! মাইগুলো একসময় ভালই ব্যাবহার হয়েছে কিন্তু বিন্দু মাত্র ঝুলে যায়নি। দেখে মনে হচ্ছে ৩০ বছর বয়সী বৌয়ের মাই! আমি ওর মাই টিপতে লাগলাম। জবা আমার মুখটা ওর মাইয়ের কাছে টেনে আনল আর একটা বোঁটা আমার মুখে পুরে দিল। আমি বাচ্ছা ছেলের মত ওর মাই চুষতে লাগলাম। Bangla Choti Collections

জবা বলল, “দাদা, আমার মাইগুলো কেমন তৈরী করে রেখেছি বলো, চোষার সময় তোমার মনেই হবেনা তুমি এক বিবাহিতা মেয়ের মায়ের মাই চুষছ।”

আমি বললাম, “জবা, তোমার মাইগুলো অসাধারণ, এর আগে আমি অনেক মাই চুষেছি কিন্তু তোমার মাই চোষার মত মজা পাইনি।”

আমি আস্তে আস্তে ওর শাড়ি আর সায়াটা তুলে দিলাম। জবার দাবনা গুলো খুবই মসৃণ, কাজের মেয়ের এত মসৃণ দাবনা দেখা যায়না। শাড়িটা আর একটু তুলতেই গভীর জঙ্গলের মাঝে স্বর্গদ্বারের দর্শন পেলাম। বুঝতেই পারলাম স্বামী মারা যাবার পর জবা আর বাল ছাঁটেনি। সত্যি বাল ছেঁটেই বা কি লাভ যখন গুদটা ব্যাবহারই হচ্ছেনা। তবে গুদের গর্তটা বেশ বড় আর গভীর অর্থাৎ জবার স্বামীর বাড়াটা বেশ বড়ই ছিল, তাই ঠাপ খেয়ে খেয়ে জবা এত চওড়া গুদ বানিয়েছে। Bangla Choti Collections

এবং এই গুদ দিয়েই একটা মেয়েও বের করেছে। আমি জবার গুদে আঙ্গুল ঢোকালাম, উত্তেজনায় গুদটা রসিয়ে গিয়ে হড়হড় করছে তবে গুদের কামড়টা খুব সুন্দর, বোঝাই যাচ্ছেনা জবা মুখ দিয়ে না গুদ দিয়ে আঙ্গুল চুষছে। আমি জবাকে চিৎ করে পা ফাঁক করে শুইয়ে ওর গুদে জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম। জবা উত্তেজনায় গোঙ্গাচ্ছিল। Bangla Choti Collections

সে আমার চুলের মুঠি ধরে আমার মুখটা ওর গুদের উপর চেপে ধরল আর বলল, “দাদা, তোমাকে দিয়ে গুদ চুষিয়ে আমার খুব ভাল লাগছে। মনে হচ্ছে আমার স্বামী কে ফিরে পেলাম। তুমি চুষে চুষে আমার সমস্ত রস খেয়ে নাও।” Bangla Choti Collections

একটু বাদে আমি জবাকে খাটের ধারে শুইয়ে নিজে মেঝের উপর দাঁড়িয়ে ওর পা দুটো আমার কাঁধের উপর তুলে দিলাম এবং ওর গুদে আমার বাড়ার ডগাটা ঠেকিয়ে বললাম, “জবা, আমি তোমায় চুদবার অনুমতি চাইছি। তুমি আমায় আশীর্ব্বাদ কর আমি তোমায় যেন অনেকক্ষণ ধরে ঠাপিয়ে তোমার কামপিপাসা শান্ত করতে পারি।” Bangla Choti Collections

জবা বলল, “আমি তোমায় অনুমতি নয় আদেশ দিচ্ছি, তুমি এখনই আমার গুদে তোমার সম্পুর্ণ বাড়াটা ঢুকিয়ে আমায় অনেকক্ষণ ধরে জোরে জোরে ঠাপাও। বৌদি বাড়ি ফিরে আসার আগে আমি তোমার কাছে চুদে তৃপ্ত হতে চাই। আজ আমি তোমার বাড়া থেকে সব রস চুষে নেব, বৌদি আজ তোমার নেতিয়ে যাওয়া বাড়া দেখবে, হিঃ হিঃ, কি মজা!” Bangla Choti Collections

এই বলে জবা আমার পাছার উপর পা রেখে নিজের কোমর তুলে গোড়ালি দিয়ে আমার পোঁদের গর্তর ঠিক উপর এমন এক মোক্ষম চাপ মারল যে আমি কিছু বুঝে ওঠার আগেই আমার ৭” লম্বা বাড়াটা জবার গুদে সম্পুর্ণ ঢুকে গেল। আমি ঠাপ মারা আরম্ভ করলাম। জবা কোমর তুলে তুলে ঠাপের জবাব দিচ্ছিল। ওর বড় বড় মাইগুলো খুব জোরে নড়ে উঠছিল।

জবা আবার আমার মুখের ভীতর একটা বোঁটা ঢুকিয়ে দিল আর আমাকে ওর আর একটা মাই খুব জোরে টিপে দিতে বলল। আমি জবার মাই চুষতে আর টিপতে টিপতে ওকে সজোরে ঠাপাতে লাগলাম। Bangla Choti Collections

জবা বলল, “দাদা, তুমি আমায় বলছ অথচ নিজেও ত যৌবন খুব ভাল ভাবেই ধরে রেখেছ। আমার ত মনে হচ্ছে আমি ৩০ বছরের ছেলের ঠাপ খাচ্ছি। তোমার বাড়াটা আমার গুদে খুব ফিট করেছে।” Bangla Choti Collections

প্রায় কুড়ি মিনিট একটানা ঠাপনোর পর আমার মনে হল জবার গুদের ভীতরটা কেঁপে কেঁপে উঠছে আর ও বাড়াটা যেন আরো বেশী ঢোকাতে চাইছে। ওর জল খসানোর সময় হয়ে গেছিল। আমিও প্রায় এক সাথেই আমার সাদা থকথকে মাল খালাস করলাম। জবা হাঁপাচ্ছিল। আমি ওর পাসে শুয়ে ওর মাথায় হাত বুলিয়ে দিলাম। ওর গুদ থেকে আমার বীর্য চুঁয়ে পড়ে বালে মাখামাখি হয়ে যাচ্ছিল। Bangla Choti Collections

আমি ওকে কোলে করে বাথরুমে নিয়ে গিয়ে ওর গুদ পরিষ্কার করে দিলাম। আমি জবাকে জিজ্ঞেস করলাম, “জবা, আমি তোমায় চুদে তৃপ্ত করতে পেরেছি ত? তুমি আমার বাড়ার কর্মক্ষমতায় খুশী ত?” Bangla Choti Collections

জবা বলল, “হ্যাঁ গো দাদা, আমি তোমার কাছে চুদে খুব আনন্দ পেয়েছি। আমার মনে হচ্ছিল আমার নিজের বর আমাকে চুদছে। এইবার আমি আবার বাল কামাবো যাতে আমার গুদ তোমার ভাল লাগে। তুমি আমায় আবার চুদবে ত? পরের বার আমরা পুরো ন্যাংটো হয়ে চোদাচুদি করব। তোমার বাড়ি তে অসুবিধা থাকলে তুমি দিনের বেলায় আমার বাড়ি চলে এস। ওখানে তুমি যতক্ষণ চাও আমায় ন্যাংটো করে নিজের সামনে বসিয়ে রেখো।” Bangla Choti Collections

আমি বললাম, “জবা, আমি তোমায় চুদে খূব খূব মজা পেয়েছি, তোমার গুদের কামড়টা অসাধারণ। আমি তোমায় আবার চুদবো। তোমার ঘন বালে ঘেরা গুদ আমার ভেলভেটের আসন মনে হয়েছে। তোমাকে ক্ষুর চালিয়ে বাল কামাতে হবেনা, আমি নিজের হাতে তোমার বালে হেয়ার রিমুভার মাখিয়ে তোমার বাল কামিয়ে দেব, তাহলে তোমার গুদ খুব মসৃণ হয়ে যাবে। তোমার বাড়ি গেলে ত তোমার পাশের বাড়ির লোকেদের মধ্যে জানাজানি হয়ে যাবে গো, তোমার তখন ওখানে থাকতে অসুবিধা হবেনা?” Bangla Choti Collections

জবা বলল, “ না গো, আমাদের পাড়ায় ও সব ঝামেলা নেই। আমাদের পাড়ার অনেক বৌদের বর থাকা সত্বেও অন্য প্রেমিক আছে, যারা বর বেরিয়ে গেলে ওদের বাড়িতে চুদতে আসে। তাই তুমিও আমায় আমার বাড়িতে চুদলে কোনও অসুবিধা হবেনা।” Bangla Choti Collections

পরের দিন সন্ধ্যেবেলায় কাজ থেকে ফেরার সময় আমি জবার বাড়ি গেলাম। জবা আমারই অপেক্ষা করছিল। আমি ওর ঘরে ঢুকতেই ও নিজে হাতে আমার জামা প্যান্ট গেঞ্জি ও জাঙ্গিয়া খুলে সম্পুর্ণ ন্যাংটো করে দিল এবং বলল, “এই এতক্ষণ পরিশ্রম করেছ, একটু বিশ্রাম করে নাও তাহলে আমায় অনেকক্ষণ ধরে ঠাপাতে পারবে। আমি তোমার গায়ে মালিশ করে দিচ্ছি”। Bangla Choti Collections

জবার সামনে প্রথমবার সম্পুর্ণ ন্যাংটো হয়ে বসতে আমার লজ্জা করছিল, আমি অজান্তেই হাত দিয়ে আমার বাড়া আর বিচি ঢাকার চেষ্টা করছিলাম। জবা আমার অবস্থা বুঝে মুচকি হেসে বলল, “কি গো, আমার সামনে ন্যাংটো হয়ে থাকতে লজ্জা পাচ্ছ কেন? একটু বাদেই ত আমায় ন্যাংটো করে চুদবে। আচ্ছা ঠিক আছে, তুমি নিজে হাতে আমায় ন্যাংটো করে দাও।” Bangla Choti Collections

আমি জবার শাড়ি, সায়া, ব্লাউজ ও ব্রা খুলে ওকে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম। জবার ন্যাংটো শরীর দেখে আমার আখাম্বা বাড়াটা ঠাটিয়ে উঠেছিল। জবা নিজের বড় বড় মাই গুলো আমার মুখের সামনে দোলাতে লাগল আর বলল, “নাও বাবুসোনা, একটু দুধু খেয়ে নাও তাহলে তোমার ক্লান্তি দুর হয়ে যাবে আর তুমি আমায় পুরো শক্তি দিয়ে চুদতে পারবে।”

আমি জবার মাই চুষতে লাগলাম। আমার শরীর খুব গরম হয়ে যাচ্ছিল। জবা বলল, “কি গো ছোকরা, তোমার বাড়াটা ত ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে, এটা কখন আমার গুদে ঢোকাবে?” Bangla Choti Collections

আমি বললাম, “আগে তোমার বাল কামাবো তারপর তোমায় চুদবো তা নাহলে তোমার বালে আমার পায়েসটা মাখামাখি হয়ে যাবে। তুমি পা ফাঁক করে বোসো, আমি তোমার বালে ক্রীম লাগাই।”

আমি জবার বালে ভর্তি গুদে প্রাণ ভরে কয়েকটা চুমু খেলাম তারপর বালে হেয়ার রিমুভার মাখিয়ে ফূঁ দিতে লাগলাম। আমি গুদে ফূঁ দেওয়ায় জবা খুব মজা পাচ্ছিল। একটু বাদে ভীজে গামছা দিয়ে জবার বালের উপর ঘসে বাল গুলো তুলে দিলাম। জবার খুব ঘন বাল ছিল তাই দুইবার এই কাজ করার পরে ওর গুদটা সম্পুর্ণ মসৃণ হয়ে গেল। জবা বলল, “দাদা, তুমি ত আমার পোঁদটা খুব পছন্দ কর, দাঁড়াও, আমি তোমাকে ভাল করে আমার পোঁদ দেখাচ্ছি।” Bangla Choti Collections

এই বলে জবা উল্টো দিকে মুখ করে উপুড় হয়ে আমার উপর শুয়ে পড়ল, যার ফলে ওর ফর্সা স্পঞ্জের মত পোঁদ আর গুদটা একদম আমার মুখের সামনে এসে গেল।

আমি ওর পোঁদে নাক ঢুকিয়ে ওর পোঁদের গন্ধ শুঁকতে আর সাথে সাথেই ওর গুদ চাটতে লাগলাম। আমার অনেকদিনের লোভনীয় জবার পোঁদ আমার চোখের সামনে ছিল। আমি জবার পোঁদ চাটলাম ও জবা ছাল ছাড়িয়ে আমার বাড়া চুষল। তখন কি মজাই লাগছিল। হঠাৎ জবা ঘুরে আমার মুখের উপর উভু হয়ে বসল এবং বলল, “দাদা, তুমি অনেক পরিশ্রম করে আমার বাল কামিয়েছ, তাই এখন গুদের রস খাও।” Bangla Choti Collections

আমি ওর গুদে জীভ ঢুকিয়ে গুদের রস খেতে লাগলাম। একটু বাদে জবা পিছনে সরে গিয়ে আমার দাবনার উপর বসল এবং নিজের হাতে আমার বাড়াটা ধরে গুদের মুখের সামনে এনে জোরে এক লাফ মারল, আমার সম্পুর্ণ বাড়াটা ভচ করে ওর গুদে ঢুকে গেল। জবা নিজেই কোমর তুলে তুলে ঠাপ মারতে লাগল এবং সামনের দিকে সামান্য ঝুঁকে পড়ল যার ফলে ওর মাইগুলো আমার নাকে মুখে ধাক্কা খেতে লাগল। Bangla Choti Collections

আমি জবার মাই চূষতে চুষতে ঠাপ মারতে লাগলাম। প্রায় কুড়ি মিনিট একটানা ঠাপ মারার পর জবার গুদে হড়হড় করে আমার মাল বেরিয়ে গেল। জবা আমার উপর থেকে উঠতেই ওর গুদের ভীতর থেকে আমার বাড়াটা বেরিয়ে এল আর ওর গুদ থেকে বীর্য চুঁয়ে বিছানায় পড়ল। আমরা পরস্পরের যৌনাঙ্গ ধুয়ে দিলাম এবং বিছানায় শুয়ে একটু বিশ্রাম করতে লাগলাম। Bangla Choti Collections

জবা জানলার বাহিরে দেখল রাস্তায় দুটো কুকুর চোদাচুদি করছে। জবা আমায় বলল, “দাদা, দেখ কুকুরগুলো কেমন চোদাচুদি করছে। তুমিও আমায় পিছন দিয়ে কুকুর চোদা কর ত, তাহলে তুমি আমার নরম পাছার আনন্দ নিতে পারবে।”

জবা এই বলে পোঁদ উচু করে আমার সামনে দাঁড়িয়ে পড়ল। আমি প্রথমে ওর পাছা ফাঁক করে ওর পোঁদের গর্তটা দেখলাম তারপর পিছন দিয়ে এক ঠাপে ওর গুদে বাড়াটা ঢুকিয়ে দিলাম। আমার ঠাপের ফলে ওর মাইগুলো খুব দুলছিল। আমি ওর শরীরের পাশ দিয়ে হাত বাড়িয়ে পকপক করে ওর মাইগুলো টিপতে লাগলাম আর ওকে খূব জোরে ঠাপাতে লাগলাম। সেক্সি জবা আমার কাছে কুকুর চোদন খেয়ে খুব মজা পাচ্ছিল। আবার প্রায় পনের মিনিট ঠাপ মার পর ওর গুদে আমার বীর্য স্খলন হল। Bangla Choti Collections

এর পর থেকে আমি প্রায়ই ওর বাড়ি গিয়ে ওকে ন্যাংটো করে চুদতে লাগলাম। তিন চার দিন পর যখন আমি জবাকে চোদার পর ওকে জড়িয়ে বিশ্রাম করছিলাম, হঠাৎ দরজা খুলে প্রায় ৩০ বছর বয়সি এক বৌ ঘরে ঢুকে পড়ল। বৌটি জবার মত ফর্সা না হলেও তার মুখশ্রী খুবই সুন্দর অতএব তার গুদশ্রী নিশ্চই সুন্দর হবে। মেয়েটি শুধু মাত্র নাইটি পরা, ভীতরে ব্রা নেই তাই সে হাঁটলে মাইগুলো দুলছে। এক অচেনা মেয়ের সামনে ন্যাংটো হয়ে থাকতে আমার খুব লজ্জা করছিল।

জবা তার সাথে আমার আলাপ করিয় দেবার জন্য বলল, “দাদা, রচনা আমার বান্ধবী, আমরা একসাথেই থাকি এবং ও লোকের বাড়িতে কাজ করে। রচনার বর বাহিরে চাকুরি করে এবং ছয় মাস বাদে বাদে বাড়ি আসে তাই রচনা গুদের জ্বালায় কষ্ট পাচ্ছে। আমি ওকে তোমার কথা বলতে ও নিজেই তোমার কাছে চোদন খাবার ইচ্ছে প্রকাশ করল। তুমি ওকেও চুদে ওর ক্ষিদে মিটিয়ে দাও।” Bangla Choti Collections

আমার মনে হল রচনা জবার চেয়ে বেশী স্মার্ট এবং সেক্সি, কারণ ও নিজেই আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে বলল, “বাঃ জবা, তুই ত বেশ বড় যন্ত্র জুগিয়েছিস। এইটা গুদে ঢুকলে হেভী সুখ হবে। দাদা, প্লীজ তুমি জবার মত আমাকেও ন্যাংটো করে চুদে দাও।”

আমি বললাম, “রচনা, আমি ত কিছুক্ষণ আগেই জবাকে দুবার চুদেছি, তাই আমি তোমাকে এখন চুদলে পুরো চাপটা দিতে পারবনা ফলে তোমার চুদে মজা লাগবেনা। আমি আগামীকাল এই সময় এখানে আসব। তুমি তৈরী থেকো, আমি তোমাকেই প্রথমে চুদব।” Bangla Choti Collections

রচনা আমার প্রস্তাব মেনে নিল। পরের দিন আমি মনের আনন্দে একটু বেশী সময় নিয়ে জবার বাড়ি গেলাম। সেদিন জবা বাড়ি ছিলনা, রচনা একাই ছিল। আমি ঘরে ঢুকতেই রচনা আমার সাথে লেপটে গেল এবং আমার গালে পরপর চুমু খেতে লাগল। আমিও ওকে জড়িয়ে ধরে খুব আদর করলাম তারপর একটানে ওর নাইটি খুলে ওকে সম্পুর্ণ ন্যাংটো করে দিলাম।

রচনাও কাজের মেয়ে তাই ওর শরীরের গঠনটাও খুবই সুন্দর, তাছাড়া বয়স কম এবং দিনের পর দিন না চুদে থাকার ফলে ওর মাইগুলো একদম টানটান হয়ে আছে। ওর বোঁটা গুলো কালো আঙ্গুরের মত মনে হচ্ছিল। আমি রচনার মাই টিপতে লাগলাম। রচনা উত্তেজিত হয়ে নিজেই আমার জামা কাপড় খুলে আমায় উলঙ্গ করে দিল আর আমার বাড়া চটকাতে লাগল। Bangla Choti Collections

রচনা আমায় বলল, “দাদা, আমি জবার কাছে শুনেছি তুমি মেয়েদের পোঁদে হাত বোলাতে এবং পোঁদের গন্ধ শুঁকতে খুব ভালবাস তাই আমি পোঁদ উচু করে দাঁড়াচ্ছি, তুমি আমার পোঁদে হাত বুলিয়ে পোঁদের গন্ধ শুঁকে নাও, তোমার খুব ভাল লাগবে।”

আমি রচনার পাছার খাঁজে মুখ ঢুকিয়ে ওর পোঁদের গন্ধ শুঁকতে লাগলাম তারপর ওর পোঁদ চেটে দিলাম। তখনই আমি দেখলাম রচনার বাল খুব ঘন হয়ে গেছে। অনেকদিন বর কাছে না থাকার ফলে রচনা বাল কামায়নি। আমি ওর বালে মুখ দিয়ে চুষতে লাগলাম। মনে হচ্ছিল আমি কালো হাওয়া মেঠাই খাচ্ছি। Bangla Choti Collections

রচনা বলল, “দাদা, তুমি জবার মত ক্রীম লাগিয়ে আমার বাল গুলো কামিয়ে দিয়ে আমার গুদটা মসৃণ বানিয়ে দাও।”

আমি রচনা কে পা ফাঁক করে শুইয়ে ওর গুদের চারপাশে হেয়ার রিমুভার লাগিয়ে গুদে ফুঁ দিতে লাগলাম। একটু বাদে ভীজে গামছা দিয়ে পুঁছে বাল পরিষ্কার করে দিলাম। যেহেতু রচনার বাল ঘন হলেও জবার বালের চেয়ে কম মোটা ছিল তাই একবারেই ওর সমস্ত বাল পরিষ্কার হয়ে গেল। এইবার আমি রচনার গুদে জীভ ঢুকিয়ে গুদের রস খেতে লাগলাম।

রচনা খুব উত্তেজিত হয়ে গেছিল তাই ওর ভগাঙ্কুরটা শক্ত হয়ে গেছিল। আমি রচনার নরম ঠোঁট চুষতে চুষতে এবং এক হাত দিয়ে ওর মাই টিপতে টিপতে ওর গুদের মুখে বাড়ার ডগাটা ঠেকিয়ে এক ঠাপে সম্পুর্ণ বাড়াটা ওর গুদের ভীতর ঢুকিয়ে দিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। রচনা খুবই মজা পাচ্ছিল তাই ওর মুখ দিয়ে অস্ফুট আওয়াজ বেরুচ্ছিল। আমি ঠাপের গতি অনেক বাড়িয়ে দিলাম। Bangla Choti Collections

তখনই জবা ঘরে ঢুকে পড়ল। আমাদের চোদাচুদি করতে দেখে জবা পুরো উলঙ্গ হয়ে উপুড় হয়ে আমার পীঠের উপর শুয়ে পড়ল। আমি রচনা আর জবার মাঝে স্যাণ্ডউইচ বনে গেলাম। আমার বুকে রচনার মাই ও পীঠে জবার মাই চেপে রাখাছিল। এই অবস্থায় পনের মিনিট ব্যায়াম করার পর আমি কয়েকটা মোক্ষম ঠাপ মেরে রচনার গুদে থকথকে সাদা মাল ঢেলে দিলাম। Bangla Choti Collections

রচনা স্বস্তির নিশ্বাস নিল। তখনই জবা বলল, “এই যে গুরু, শুধু রচনা কে চুদলে চলবেনা। আমারও গুদের গরম মেটাতে হবে। একটু বিশ্রাম করে নাও, তারপর আমার গুদে বাড়া ঢোকাবে।”

একটু বাদে জবা কে চিৎ করে শুইয়ে ওর পা ফাঁক করে ওর উপরে উঠলাম আর ওর ঠোঁট চুষতে আর মাই টিপতে লাগলাম। তারপর ওর গুদের ভিতর আমার বাড়াটা সেট করে ঠাপাতে আরম্ভ করলাম। রচনা কিন্তু আমার পীঠের উপর উঠলনা, ও আমার মুখের সামনে দাঁড়িয়ে গুদ ফাঁক করে দিল আর আমাকে ওর গুদ চাটতে বলল। আমি রচনার নরম গুদ চাটতে আর জবার মাই টিপতে টিপতে ঠাপাতে লাগলাম। Bangla Choti Collections

পঁচিশ মিনিট ধরে জবা কে ঠাপানোর পর জবার গুদে হড়হড় করে আমার মাল বেরিয়ে গেল। রচনা বলল, “দাদা, আমার কিন্তু একবার চুদে শান্তি হলনা। তুমি আমায় আর একবার চুদে দাও।” Bangla Choti Collections

আমি জবা কে চোদার পর ক্লান্ত হয়ে গেছিলাম। আমার অবস্থা দেখে জবা বলল, “রচনা, আমারও ত একবার চুদে শান্তি হয়নি কিন্তু ও ত বেচারা পরপর দুটো মেয়েকে চুদল। ওকে আজ আর চাপ দেওয়া ঠিক হবেনা। ওকে ত বাড়ি গিয়ে রাতে আবার নিজের বৌ কে চুদতে হবে। বৌকে ভাল করে না চুদতে পারলে সে সন্দেহ করবে। ঠিক আছে দাদা, তুমি আমাদের দুজনকেই পরপর চুদে খূব আনন্দ দিয়েছ। তোমার বাড়া খুব পরিশ্রমী তাই তুমি এতক্ষণ ধরে আমাদের চুদতে পারলে। তুমি এখন বাড়ি যাও কিন্তু আগামীকাল সন্ধ্যায় আবার আমার বাড়ি এস, তখন আবার আমাদের দুজনকে ন্যাংটো করে চুদবে।” Bangla Choti Collections

আমি ন্যাংটো রচনা এবং জবা কে জড়িয়ে ধরে খূব আদর করলাম তারপর দুজনেরই ঠোঁট, মাই, গুদ এবং পোঁদে চুমু খেয়ে বাড়ি চলে এলাম। Bangla Choti Collections

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad