Choti Golpo free শুড়শুড়ি - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

Choti Golpo free শুড়শুড়ি

 



Choti Golpo free দুই বছর পুর্ব্বে আমাদের বিবাহ হয়। তখন আমার স্ত্রী টীনার বয়স মাত্র ২২ বছর ছিল। তার কম বয়সেই বিয়ে হয়েছিল কারণ তার বাবার অসাময়িক মৃত্যুর পর তার মা স্বপ্না, বাবার চাকরীতে যোগ দেন এবং টীনা এবং তার ছোট বোন মীনা কে মানুষ করেন।

টীনার মায়ের অনেক কম বয়সে বিয়ে হয়েছিল এবং বিয়ের সাথে সাথেই টীনার বাবা এক শটে গোল করে দেন এবং টীনার মায়ের মাত্র ১৮ বছর বয়সেই টীনার জন্ম হয়। তার দুই বছর পরেই টীনার ছোট বোন মীনা জন্ম গ্রহণ করে। এই কারণে আমাদের বিবাহের সময় টীনার মায়ের মাত্র ৪০ বছর বয়স হয়েছিল। Choti Golpo free

আমার শালিকা মীনা তার দিদির মতই ভীষণ সুন্দরী ছিল। মাত্র ২০ বছর বয়সে খোলা চুলে, মাথার উপর রোদ চশমা আটকে, স্কিন টাইট জীন্সের প্যান্ট এবং টী শার্ট পরে পোঁদ নাচিয়ে সে সারা পাড়া কাঁপিয়ে বেড়াত।

আমি লক্ষ করলাম আমাদের বিয়ের পর দিদিকে নিয়মিত চুদতে দেখে মীনার সেক্সটাও যেন বেশ বেড়ে গেছে। আমি শ্বশুর বাড়ি গেলে মীনা কোনও না কোনও অজুহাতে আমার কাছে আসার বা আমাকে স্পর্শ করার চেষ্টা করতে লাগল।

আমি দেখলাম এত সুন্দরী, সেক্সি নবযুবতী শালিকার প্রণয় নিবেদন উপেক্ষা করা আমার পক্ষে কখনই সম্ভব নয় তাই বিয়ের কুড়ি দিনের মাথায় যখন টীনার মাসিক হয়েছিল এবং ঐ সময় আমরা টীনার বাপের বাড়ি গেলাম, তখনই আমি রাতে সুযোগ বুঝে মীনাকে ন্যাংটো করে চুদে দিয়েছিলাম। Choti Golpo free

টীনা অবশ্য আমার এবং ওর ছোট বোন মীনার চোদাচুদির ঘটনা জানতে পেরে গেছিল কিন্তু ছোট বোনের আনন্দের জন্য সে কোনও প্রতিবাদ করেনি। পরবর্তী সময় শ্বশুরবাড়ি গেলে টীনার অনুমতিতেই আমি দুই বোনকে পাশাপাশি ন্যাংটো করে পালা করে চুদতে লাগলাম। Choti Golpo free

আমার শাশুড়ি ৪০ বছর বয়সে ভীষণ সুন্দরী ছিলেন। যেহেতু আমার নিজের বয়সই প্রায় ৩৩ বছর, তাই প্রায় সমবয়সী শাশুড়িকে মা বলে ডাকতে আমার কেমন যেন লজ্জা করত। মনে আছে, আমাদের বিয়ের দিন ওনাকে এত সুন্দর ও যুবতী দেখাচ্ছিল যার জন্য আমার বন্ধুরা বলেছিল, “হ্যাঁরে সুবীর, ভদ্রমহিলা কি তোর বড় শালী। তুই ত হেভী জিনিষ খুঁজেছিস, সুন্দরী বৌয়ের সাথে দুটো সুন্দরী শালী পেয়েছিস।” Choti Golpo free

“দুর বোকা, ঐ ভদ্রমহিলা আমার শাশুড়ি! ওনার বয়স খূবই কম অর্থাৎ ওনাকে আমার শাশুড়ি মনেই হয়না” আমি হেসে বলেছিলাম। তখন আমার বন্ধুরা বলেছিল, “মাইরি সুবীর, তোর শাশুড়ি ত ভীষণ সুন্দরী রে! ওকে দেখে ত আমারটাই শুড়শুড় করছে যে রে! অবশ্য উনি ত তোর শাশুড়ি মা, তাই তোর কিছু করার নেই। তোর শাশুড়ির সাথে আমাদের লাইন করিয়ে দে না। আমরাও খুশী হব এবং উনিও আমাদের কাছে মজাই পাবেন।” Choti Golpo free

পরবর্তী একসময়ে আমার শাশুড়ি আমায় বললেন, “সুবীর, তুমি আমার প্রায় সমবয়সী তাই আমাকে মা বলে ডাকতে নিশ্চই তোমার দ্বিধা লাগছে। আমারও তোমার কাছ থেকে মা সম্বোধন শুনতে কেমন লাগছে। তুমি বাহিরের লোক না থাকলে আমায় সাসুমা বলেই ডেকো।” এর পর থেকে আমি ওনাকে সাসুমা বলেই ডাকতাম। Choti Golpo free

আমি বুঝতেই পারলাম নিজের মাঝ যৌবনের মাঝখানে স্বামীকে হারানোর পর সাসুমার কামক্ষুধা মেটানোর সমস্ত উপায় বন্ধ হয়ে গেছিল। অথচ আমার মনে হয়েছিল ওর কাম পিপাসা যঠেষ্ট আছে এবং ও নিজেও সেটা মেটাতে চায়।

আমি লক্ষ করেছিলাম এখনও সাসুমার স্তনে একটাও ভাঁজ পড়েনি এবং ওর স্তন গুলো ওর মেয়ে দুটির মতই যঠেষ্ট বড় এবং সুগঠিত, তাহাতে বয়সের বিন্দু মাত্র ছাপ পড়েনি। ওনার কোমর যঠেষ্ট সরু অথচ পাছাগুলো গোল এবং শরীরের সাথে মানানসই বড়। ওনার শরীর দেখে বোঝাই যাবেনা ওনার ৪০ বছর বয়স এবং ওর বড় মেয়ে আমার স্ত্রী। ওনাকে দেখলে মনে হত উনি আমার বড় শালী। Choti Golpo free

আমি মনে মনে ভাবলাম বৌয়ের সাথে সুন্দরী শালিকা কে ত আমি ভোগ করছি, তার সাথে যুবতী শাশুড়িমাকেও ভোগ করার ব্যবস্থা করতে পারলে খূব মজা হবে। আমি সুযোগ পেলেই শাশুড়ি মায়ের আঁচলের পাস দিয়ে তার পুরুষ্ট মাইগুলোর ভাঁজ দেখার চেষ্টা করতে লাগলাম এবং কেন জানিনা, আমার মনে হত উনি বোধহয় ইচ্ছে করেই মেয়েদের অনুপস্থিতিতে আমার সামনে আঁচলটা বুকের উপর থেকে সরিয়ে রাখছেন। Choti Golpo free

একদিন সন্ধ্যায় ওদের সাথে বেড়াতে গিয়ে বৃষ্টির কবলে পড়ে গেলাম। বাড়ি ফেরার সময় রাস্তায় এক যায়গায় জল জমে থাকার ফলে সাসুমা বেশ খানিক উপর অবধি শাড়ি তুলতে বাধ্য হল। আমি ওর পায়ের দিকে তাকালাম। পায়ের গঠন অতীব সুন্দর এবং পায়ের গোছের যায়গাটা সম্পূর্ণ লোম বিহীন। আমার ধারণাই ছিলনা দুই যুবতী মেয়ের মায়ের পা এত সুন্দর হতে পারে। আমার ইচ্ছে হচ্ছিল তখনই সাসুমার পা দুটো আমার কোলের উপর তুলে হাত বুলিয়ে দি। Choti Golpo free

কয়েকদিন পরেই আবার একটি ঘটনা ঘটল। সাসুমা নিজের ঘরে জামা কাপড় পাল্টাচ্ছিল। জানলাটা ওর অজান্তে অল্প ফাঁক হয়ে ছিল যার মধ্যে দিয়ে আমার দৃষ্টি ওর উপর চলে গেল। না, সেদিন আমি ওকে সম্পূর্ণ উলঙ্গ দেখিনি, কিন্তু শুধু ব্রা এবং প্যান্টির সেট পরা অবস্থায় দেখেছিলাম। Choti Golpo free

সেদিন সাসুমার শারীরিক গঠন দেখে মনে হয়েছিল সে নিজের দুই মেয়ের মতই অসাধারণ সুন্দরী! সাসুমার ফর্সা মাইগুলো ওর মেয়েদের মাইয়ের মতই সম্পুর্ণ খোঁচা হয়েছিল এবং তার গঠন দেখে মনে হয়েছিল ঠিক যেন কোনও ২৫ বছরের মেয়ের মাইগুলো দেখছি। আমি বুঝতে পারলাম সাসুমা ও তার দুই মেয়ে ৩৪বি সাইজের ব্রা পরে তার ফলে ওরা তিনজনেই ব্রা এবং প্যান্টির সেট পাল্টা পাল্টি করতেই পারে। Choti Golpo free

হ্যাঁ, সাসুমার কোমর তার মেয়েদের কোমরের চেয়ে একটু চওড়া, কারণ সে ত দুই মেয়েক নিজের গুদ দিয়ে বহির্জগতে এনেছে এবং তাদের মানুষ করেছে। Choti Golpo free

এই দৃশ্য দেখার পর থেকেই শাশুড়িমাকে চোদার বাসনা আমার মনের ভীতর দিন দিন বাড়তে লাগল। আমি লক্ষ করলাম উনি যেন একটু মনমরা হয়ে থাকেন। একদিন রাতে ওনার বাড়িতেই টীনা ও মীনা কে পালা করে চোদার পর আমি বললাম, “আমি একটা জিনিষ লক্ষ করছি, শাশুড়িমা কেমন যেন মনমরা হয়ে থাকেন। ওনার বোধহয় কোনও কিছুর অভাব হচ্ছে।” Choti Golpo free

মীনা বলল, “জীজু, তুমি ঠিকই বলেছ। বাবার মৃত্যুর পর থেকে মা যতই সেজেগুজে থাকুক না কেন, আমরা দুজনেই লক্ষ করেছি, খূবই মনমরা হয়ে থাকে। আমার মনে হয় ভরা যৌবনে বাবার সঙ্গ হারানোর পর মা শরীরের ও মনের জ্বালায় কষ্ট পাচ্ছে। বিশেষ করে দিদির বিয়ের পর তোমরা যখন এখানে আস এবং রাতে আমরা তিনজনে একসাথে চোদাদুদি করি তখন মা যেন আরো বিষন্ন হয়ে পড়ে। হয়ত তখন মায়েরও শারীরিক ইচ্ছে বেড়ে যায়। অথচ মুশ্কিল হচ্ছে আমরা দুজনেই কোনও ভাবে মায়ের এই অভাব পুরণ করতে পারছি না।” Choti Golpo free

আমি বললাম, “দেখো, এই অবস্থায় উনি ত আর বাহিরের কোনও পুরুষের কাছে কামক্ষুধা মেটাতে পারবেন না, তাই তোমরা যদি রাজী হও তাহল আমি জামাই হয়েও শাশুড়ি মায়ের ক্ষুধা মেটাতে রাজী আছি।”

মীনা বলল, “জীজু তোমার প্রস্তাবে আমরা দুই বোনই রাজী আছি তবে মা কি জামাইয়ের কাছে উলঙ্গ হয়ে শুতে রাজী হবে?”

আমি বললাম, “না, সোজাসুজি ত কখনই রাজী হবেনা। একটু সুকৌশলে সেই রকম অবস্থা তৈরী করে রাজী করাতে হবে। আমি উপায় ভেবে ফেলেছি, দেখো তোমাদের ঠিক মনে হয় কি না।” Choti Golpo free

আমি দুজনকেই আমার পরিকল্পনাটা বোঝালাম। মীনা বলল, “বাহ জীজু, হেভী পরিকল্পনা বানিয়েছ! এই পরিকল্পনা সফল হবেই হবে!”

টীনা হেসে বলল, “বিয়ের পর প্র্থম আমায় চুদলে, যদিও সেই চোদাটা তোমার অধিকার। তারপর আমার ছোটবোন কে চুদছ, এইবার আমার মাকে চোদার পরিকল্পনা করেছ। তুমি ভেবেছটা কি বল ত? তুমি কি আমায় বিয়ে করেছ বলে আমার সারা গুষ্টি চুদবে? তোমার ধনের কত জোর আছে বল ত? দুটো যুবতী কে পালা করে চোদার পরেও তাদের মাকেও এক খাটেই চুদে রেকর্ড বানাবে?” টীনার কথায় আমরা তিনজনেই হেসে ফেললাম। Choti Golpo free

পরের দিন পরিকল্পনা মাফিক টীনা ও মীনা সিনেমা যাবার প্রস্তাব দিল। আমি শরীর খারাপের অজুহাতে বাড়িতেই থেকে গেলাম এবং দুই বোন সিনেমা দেখতে বেরিয়ে গেল। সাসুমা বাড়ির কাজ সামলানোর জন্য বাড়িতেই রয়ে গেল।

যাবার সময় মীনা পায়জামার উপর থেকেই আমার বাড়াটা ধরে নাড়িয়ে দিয়ে মুচকি হেসে আমার কানে ফিসফিস করে বলে গেল, “ওঃ, শাশুড়ির গুদে ঢোকার জন্য জামাইয়ের বাড়াটা লকলক করছে। জীজু, মায়ের পথটা কিন্তু অনেকদিন ব্যাবহার না হবার ফলে সংকীর্ণ হয়ে গিয়ে থাকবে। তুমি তোমার আখাম্বা জিনিষটা কিন্তু মায়ের গর্তে আস্তে আস্তে ঢুকিও তা নাহলে মায়ের ব্যাথা লাগবে। নতুন ড্যাবকা সুন্দরী মাল দেখে এক ধাক্কায় ভচ করে ঢুকিয়ে দিও না কিন্তু। ব্যাথা লেগে গেলে কিন্তু তুমি মাকে আর চুদতে পাবে না।” Choti Golpo free

আমিও মুচকি হেসে বললাম, “মীনা, তুমি কোনও চিন্তা করিওনা। তোমাকে কথা দিচ্ছি, তোমার মা আমার কাছে চুদে খূব মজা পাবে এবং সে পুনরায় আমার কাছে চুদতে চাইবে।”

টীনা ও মীনা বেরিয়ে যাবার পর আমি দেখলাম সাসুমা নিজের ঘরে শুয়ে আছে। আমি সাসুমার ঘরে ঢুকলাম। সাসুমা বলল, “এস সুবীর, শুনলাম তোমার শরীর খারাপ, কি হয়েছে? আমি তোমার মাথা টিপে দেব কি?” Choti Golpo free

আমি বললাম, “না গো, এমন কিছু না, আমি তোমার পাসে একটু শুয়ে পড়ছি।” আমি এই বলে সাসুমার পাশে শুয়ে পড়লাম এবং ওকে জড়িয়ে ধরলাম যার ফলে ওর খোঁচা খোঁচা মাইগুলো আমার বুকের সাথে ঠেকে গেল। Choti Golpo free

“সুবীর, এ কি করছ তুমি? আমি তোমার শাশুড়ি! এটা মোটেই উচিৎ নয়” সাসুমা আঁতকে উঠল এবং নিজেকে আমার বাঁধন থেকে ছাড়াবার প্রাণপণে চেষ্টা করতে লাগল।

আমি ছাড়ানোর একটুকুও সুযোগ না দিয়ে সাসুমার গালে চুমু খেয়ে বললাম, “সাসুমা, আমি মানছি তুমি আমার শাশুড়ি। কিন্তু তার আগে তুমি একজন মহিলা, যার শারীরিক ক্ষুধা থাকতেই পারে এবং সেটা মেটানোর জন্য এক পুরুষের প্রয়োজন হতেই পারে। আমি লক্ষ করেছি তুমি অবসাদে ভুগছ এবং এর কারণ, আমার মনে হয়েছে, শ্বশুর মশাইয়ের অকাল প্রয়াণ, যার ফলে তুমি চরম একাকিত্ব বোধ করছ। আমি এটাও লক্ষ করেছি যেদিন থেকে আমি তোমার দুই মেয়ের সাথেই সম্ভোগ করছি, সেদিন থেকে তুমি আরো বিষন্ন হয়ে গেছ। সাসুমা, আমি তোমায় ভালবাসি এবং আমি তোমারই সমবয়সী। তুমি যদি রাজী হও আমি তোমায় সেই সুখ দিতে চাই যা শ্বশুর মশাই তোমায় দিতেন।” Choti Golpo free

সাসুমা নিজের মাইগুলো হাত দিয়ে চাপা দেবার অসফল চেষ্টা করতে করতে বলল, “না সুবীর, আমার শারীরিক প্রয়োজন আছে ঠিকই, কারণ আমার বয়স মাত্র ৪০ বছর, কিন্তু আমার মেয়েরা যদি জানতে পারে আমি তোমার সাথে সেই প্রয়োজন মিটিয়েছি তাহলে খূবই খারাপ হবে। তুমি এইভাবে আমার শরীর উত্তেজিত করে দিওনা।” Choti Golpo free

আমি ব্লাউজের উপর দিয়েই সাসুমার একটা মাই টিপে দিয়ে বললাম, “এই মুহুর্তে টীনা এবং মীনা কেউ বাড়ি নেই এবং ওদের বাড়ি ফিরতে এখনও কম করে তিন ঘন্টা দেরী, ততক্ষণে আমাদের অন্ততঃ দুই বার মিলন হয়ে যাবে। সাসুমা, জানো ত শাশুড়ি মানে সায়ার তলায় শুড়শুড়ি, তাই প্লীজ, আর বাধা দিওনা, আমি তোমায় অনেক সুখ দেব।”

সাসুমা নিজেও আমার ছোঁওয়া পেয়ে খূব উত্তেজিত হয়ে গেছিল এবং আমার কথা শুনে মাইয়ের উপর থেকে হাত সরিয়ে নিল। আমি সাসুমার ব্লাউজের হুকগুলো এবং ব্রেসিয়ারে আংটা খুলে ওইগুলো তার শরীর থেকে খুলে নিলাম। দুটো টুসটুসে পাকা আম ভীতর থেকে বেরিয়ে পড়ল। Choti Golpo free

আমি দেখলাম টীনা এবং মীনার মাইগুলোর সাথে সাসুমা মাইগুলোর বিন্দুমাত্র তফাৎ নেই এবং হয়ত ওদের চেয়েও সাসুমার মাইগুলো বেশী সতেজ এবং আকর্ষক! বোঁটাগুলো খয়েরী এবং বড়, দুটো মেয়েকে দুধ খাওয়ানোর ফলে বোঁটাগুলো একটু বড় হয়ে আরো সুন্দর হয়ে গেছে। Choti Golpo free

আমি মাইগুলো টিপতে টিপতে বললাম, “বাঃহ সাসুমা, কি জিনিষ বানিয়ে রেখেছ গো! শ্বশুর মশাই এগুলো ব্যাবহার করে এত সুন্দর বানিয়ে রেখেছেন এবং তুমি এগুলো আমায় দেখাতে চাইছিলে না! আচ্ছা বল ত, আমি এই যে তোমার মাইগুলো টিপছি, তোমার মজা লাগছেনা?” Choti Golpo free

সাসুমা বলল, “হ্যাঁ সুবীর খূউউব ভাল লাগছে, এতদিন বাদে পুরুষের হাতের ছোঁওয়া পেয়ে ওগুলো যেন জীবন্ত হয়ে উঠেছে। তুমি ত আমার দুই মেয়েরই মাইগুলো টিপেছ, আজ আমারটাও টিপে দিলে! তোমার হাতে জাদু আছে তাই তুমি এখানে এলেই মীনা তোমার সঙ্গ ভোগ করতে তোমার ঘরে ঢুকে পড়ে।”

আমি সাসুমাকে খূব আদর করে মুচকি হেসে বললাম, “হ্যাঁ গো, আমার কাছে একটা জাদুর লাঠি আছে সেটা তোমায় আরো আনন্দ দেবে। টীনা ও মীনা রোজ ঐ জাদুর লাঠি নিয়ে খেলা করে। দাঁড়াও আমি তোমায় জাদুর লাঠিটা দেখাচ্ছি।”

আমি গেঞ্জি, পায়জামা ও জাঙ্গিয়া খুলে সম্পুর্ণ উলঙ্গ হয়ে সাসুমাকে আমার ঠাটিয়ে ওঠা ৭” লম্বা এবং মোটা বাড়াটা দেখালাম। খাড়া হয়ে যাবার ফলে ছালটা গুটিয়ে গিয়ে বাড়ার লাল গোলাপি ডগাটা বেরিয়ে এসেছিল। Choti Golpo free

সাসুমা আমার বাড়ার ডগায় চুমু খেয়ে বলল, “সুবীর, কি বিশাল জাদুর লাঠিটা গো তোমার! এই এতবড় জিনিষটা তুমি রোজ আমার বাচ্ছা মেয়েগুলোর গুদে ঢোকাচ্ছ! ঐজন্যই ওরা দুজনে তোমাকে ছাড়তে চায়না। তোমার শ্বশুর মশাইয়েরও জিনিষটা প্রায় এতটাই বড় ছিল। তিনি রোজই আমায় চুদতেন এবং যখন মেয়েগুলো স্কুলে বেরিয়ে যেত তখন আমরা সম্পূর্ণ ন্যাংটো হয়ে চোদাচুদি করতাম। সেইদিন গুলো যে কোথায় হারিয়ে গেল।” Choti Golpo free

আমি সাসুমার মাথায় হাত বুলিয়ে বললাম, “কিছুই হারিয়ে যায়নি, সাসুমা। আমি তোমায় সেই দিনগুলির আনন্দ আবার ফিরিয়ে দেব। তুমি আমায় এগুতে দাও।”

আমি সাসুমার শাড়ির কোঁচায় টান দিলাম। সাসুমা কোঁচার উপর থেকে হাত সরিয়ে নিল যার ফলে শাড়িটা ওর শরীর থেকে খুলে গেল। সাসুমা মুহুর্তের জন্য সায়ার দড়িটা ধরল কিন্তু আমি দড়িটা ধরতেই হাত সরিয়ে নিল। সায়ার গিঁট খুলে যাবার ফলে সায়াটাও সাসুমার শরীর থেকে খুলে পড়ে গেল। Choti Golpo free

সাসুমা আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে বলল, “সুবীর আমি কোনওদিন স্বপ্নেও ভাবিনি একদিন আমি আমার জামাইয়ের সামনে ন্যাংটো হয়ে দাঁড়াব। তবে তোমার সামনে এই ভাবে থাকতে আমার খূবই ভাল লাগছে। তুমি ত আমার যুবতী মেয়েদের উলঙ্গ শরীর নিয়ে খেলা করেছ, জানিনা আমার শরীর তোমার কাছে ততটা আকর্ষণীয় হবে কি না।”

আমি বললাম, “স্বপ্না, এই মুহুর্তে আমি তোমার জামাই নই, আমি তোমার প্রেমিক, তাই আমি তোমায় স্বপ্না বলেই ডাকলাম। তোমার শরীরে এখনও যা আকর্ষণ ও লালিত্ব আছে, তা অনেক কমবয়সী মেয়েদেরও থাকেনা। আমি তোমার শরীর ভোগ করতে চাই সোনা, আমি তোমায় চুদতে চাই। কিন্তু তার আগে তুমি পা ফাঁক করে বোস, আমি তোমার গুদ চাটতে চাই।” Choti Golpo free

সাসুমা আমার সামনে পা ফাঁক করে শুয়ে পড়ল। সাসুমার গুদের যা সৌন্দর্য, সত্যি বলতে অনেক যুবতী মেয়েদের তা হয়না। সম্পুর্ণ বাল কামানো গোলাপি গুদ, পাপড়ি নেই বললেই চলে, যারফলে গুদের গভীরতা আরো বেশী মনে হচ্ছে। আমার ছোঁওয়া পেয়ে সাসুমার ভগাঙ্কুর ফুলে উঠেছিল এবং গুদটা ভীষণ হড়হড় করছিল। আমি গুদে মুখ দিলাম, আমার সমবয়সী শাশুড়ির গুদে, যা স্বপ্নেও ভাবা যায় না! কি অসাধারণ স্বাদ! ভাবা যায়, এই গুহা আমার স্ত্রী এবং শালীর জন্মস্থল এবং আমার শ্বশুরের কর্ম্মস্থল! এই রসের ধারা আমার বাড়া ভোগ করার আশায় আগেই বেরিয়ে আসছে!

আমি একটা বিছুয়া কিনে এনে ছিলাম। আমি বললাম, “সাসুমা, আজ আমাদের ফুলসজ্জা। এইদিনে বর বৌয়ের গুদ দেখে কিছু উপহার দেয়। আমি তোমার গুদ দেখলাম কিন্তু আমাদের সম্পর্কটা একটু অন্য তাই আমি এই বিছুয়া তোমার পায়ে পরিয়ে দিচ্ছি। তুমি আমায় আশীর্ব্বাদ কর আমি যেন তোমায় টীনা ও মীনার মত চুদে আনন্দ দিতে পারি।”

আমি সাসুমার পায়ের আঙ্গুলে বিছুয়া পরিয়ে দিলাম। সাসুমা আমার বাড়ায় পা ঠেকিয়ে আশীর্ব্বাদ করে বলল, “হ্যাঁ সুবীর, তুমি নিশ্চই আমার পুরানো দিনগুলি ফিরিয়ে দিতে পারবে।” Choti Golpo free

আমি সাসুমার উপরে উঠে আমার বাড়ার ডগাটা গুদের মুখে ঠেকালাম এবং জোরে চাপ দিলাম। আমার গোটা বাড়াটা একবারেই সাসুমার গুদে ভচ করে ঢুকে গেল। আমার লোমষ শ্রোণি এলাকা সাসুমার সম্পূর্ণ লোমলেস শ্রোণি এলাকার সাথে ঘষতে লাগল। সাসুমা নিজেই চাপ দিয়ে আমার বাড়া আরো খানিকটা গুদের ভীতরে চেপে নিয়ে বলতে লাগল, “আহ সুবীর.. আরো .. আরো .. আরো জোরে ঠাপাও  ঠাপিয়ে ঠাপিয়ে আমার গুদ ফাটিয়ে দাও। কি সুখ দিলে গো তুমি! এই সুখ এগারো বছর ধরে পাচ্ছিনা। আজ আমার মন ভরে গেল।” Choti Golpo free

আমি সাসুমার ডাঁসালো মাইগুলো টিপতে লাগলাম। আমার হাতের ছোঁওয়ায় সাসুমার বোঁটাগুলো শক্ত হয়ে গেল। আমি ঠাপের চাপ আরো বাড়িয়ে দিলাম, এবং কুড়ি মিনিট একটানা রামগাদন দেবার পর সাসুমার গুদ বীর্য দিয়ে ভরে দিলাম।

কিছুক্ষণ বিশ্রাম নেবার পর সাসুমা নিজের গুদ এবং আমার বাড়া পরিষ্কার করে দিল। তারপর বলল, “সুবীর তুমি আমায় খূব ভাল চুদেছ। তোমার ঠাপ খাবার সময় আমি এগারো বছর আগে খাওয়া তোমার শ্বশুর মশাইয়ের ঠাপের কথা ভাবছিলাম। উনি চুদে দেবার পর ধন পরিষ্কার করে সেটা চোষার জন্য আমার মুখে ঢুকিয়ে দিতেন এবং আমি বেশ অনেকক্ষণ ধরে ওনার ধন চুষতাম।” Choti Golpo free

আমি সাসুমার গালে চুমু খেয়ে ওর মুখের সামনে আমার বাড়াটা ধরে বললাম, “সাসুমা, তুমি আমার বাড়াটা চোষো, সেই মজাই পাবে।” সাসুমা আমার ছাল ছাড়ানো বাড়াটা মুখে নিয়ে চকচক করে চুষতে লাগল। অভিজ্ঞ শাশুড়ির দ্বারা নিজের বাড়া চুষিয়ে আমি আনন্দে বিভোর হয়ে গেলাম, কারণ সে যে ভাবে আমার বাড়া চুষছিল, আমার বৌ অথবা শালী কোনওদিন অত সুন্দর ভাবে আমার বাড়া চুষতে পারেনি। Choti Golpo free

আমি সাসুমার গুদে আঙ্গুল দিলাম এবং দেখলাম গুদটা খূবই হড়হড় করছে। আমার বুঝতে অসুবিধা হল না যে সাসুমার পুনরায় কামজ্বর হয়েছে এবং উনি আমার কাছে আবার চুদতে চাইছেন। আমি দেখলাম আমার বৌ এবং শালি বাড়ি ফিরতে যঠেষ্ট সময় আছে তাই সাসুমাকে আর একবার নির্বিবাদে চুদে দেওয়া যায়। Choti Golpo free

আমি সাসুমাকে আবার চোদার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম কিন্তু তখনই ভাবলাম আজ রাতে আমার বৌ, শালী এবং শাশুড়ি কে একসাথে চুদতেই হবে এবং তিন তিনটে জোওয়ান মাগীকে পালা করে চুদতে যঠেষ্ট পরিশ্রম হবে, তাই এই মুহুর্তে কিছু মাল বাঁচিয়ে রাখা দরকার। সেজন্য আমি সাসুমা কে কিছু না বলে ওর মাই চুষে সময় কাটিয়ে দিলাম।

নির্ধারিত সময়ে আমার বৌ এবং শালী ঘরে ফিরল। টীনা আমায় চোখের ইশারায় জিজ্ঞেস করল আমি ওর মাকে চুদতে পেরেছি কি না। আমিও তাকে চোখের ইশারায় বুঝিয়ে দিলাম যে আমি ওর মাকে চুদেছি এবং তাহাতে আমরা দুজনেই খূব আনন্দ পেয়েছি। এই কথা জেনে দুই বোনই খূব সন্তুষ্ট হল। Choti Golpo free

চায়ের টেবিলে মীনা তার মা কে বলল, “মা, জীজু এবং তুমি বাড়িতে কেমন কাটালে? জীজু তোমায় জোর করেনি ত, অর্থাৎ তোমার ব্যাথা লাগেনি ত?” সাসুমা চমকে উঠে বলল, “তার মানে? কি বলছিস তুই?” Choti Golpo free

তখন টীনা মুচকি হেসে বলল, “মা, সুবীর এবং তোমার মাঝে যা কিছু হয়েছে, আমরা সবই জানি এবং আমাদের সিনেমা দেখতে যাওয়া থেকে আরম্ভ করে সমস্ত ঘটনাই পুর্ব্ব পরিকল্পিত ছিল। তুমি মনমরা হয়ে থাক সেটা আমাদের খূব খারাপ লাগত, সেজন্য আমরা চাইছিলাম তোমার জীবনে নতুন করে কোনও পুরুষ আসুক। সুবীর আমাদের বিয়ের দিন থেকেই তোমার রূপে মোহিত হয়ে গেছিল তাই সে নিজেই এই প্রস্তাব দেয়। মা, তুমি সুবীরের সঙ্গ পেয়ে খুশী ত? আমরা ভাবলাম সুবীর যখন আমাকে এবং মীনাকে সুখ দিতে পারছে তখন সেই সুখ আমরা তোমার সাথে ভাগাভাগি করে নি।” Choti Golpo free

সাসুমা খুবই লজ্জায় পড়ল। আমি মুচকি হেসে বললাম, “টীনা ও মীনা, আমি নিশ্চিত যে সাসুমা আমার কাছে চোদন খেয়ে খূবই সুখী হয়েছেন এবং সেটা ওনার মুখ দেখেই বোঝা যাচ্ছে। ওনার শরীর প্রচণ্ড গরম হয়েছিল এবং মনে হয় আমি ওনার গরম কিছুটা কমাতে পেরেছি। ওনার উলঙ্গ শরীর ভোগ করে বোঝার উপায় নেই যে উনি আমার চেয়ে বয়সে একটু বড় এবং সম্পর্কে শাশুড়ি মা। উনি নিজের মাই ও গুদ অসাধারণ ভাবে বজায় রেখেছেন। আমিও ওনাকে চুদে খূব আনন্দ পেয়েছি।” Choti Golpo free

মীনা বলল, “দিদি, ভালই হল, আমাদের ক্লাবের একজন সদস্য বাড়ল। রাত্রিবেলায় আমরা চারজনেই এক খাটে শুইতে পারব এবং জীজু আমাদের তিনজনকেই …..” সাসুমা একটু প্রতিবাদ করল কিন্তু টীনা ও মীনা কোনও কথাই শুনল না।

রাত্রিবলায় ডিনারের পরে টীনা ও মীনা তাদের মাকে জোর করেই আমাদের ঘরে নিয়ে এল এবং নিজেরা নাইটি খুলে উলঙ্গ হবার পর সাসুমারও নাইটি খুলে উলঙ্গ করে দিয়ে বলল, “সূবীর আজ মায়ের প্রথম দিন তাই আমাদের তিনজনের মধ্যে তুমি মাকে প্রথম চুদবে। তারপর আমাদের দুইজনকে ঠাপাবে।” Choti Golpo free

টীনা সাসুমাকে জোর করে বিছানায় শুইয়ে দিল এবং আমাকে সাসুমার উপর উঠতে বলল। সাসুমার উপর উঠতেই মীনা আমার বাড়াটা ধরে মায়ের গুদে ঠেকিয়ে আমার পোঁদে চাপ দিল। ওদের চোখর সামনে ভচ করে আমার বাড়াটা সাসুমার গুদে ঢুকে গেল।

আমি সাসুমাকে ঠাপাতে আরম্ভ করলাম। আমার বৌ এবং শালী আমায় দুই পাস দিয়ে চেপে ধরল। আমার শরীরের সাথে প্রায় একই রকম এবং একই সাইজের ছয়টি মাই চিপকে গেল। আমি লক্ষ করলাম দুটো যুবতী মেয়ের মাইগুলোর সাথে সাসুমার মাইগুলোর কোনও পার্থক্য নেই, এবং ঐগুলো যথেষ্টই আকর্ষক। প্রথমে আমার দাবনাগুলো সাসুমার দাবনার সাথে ঠেকছিল এখন বৌ এবং শালীর দাবনার সাথেও ঠেকতে লাগল। উঃফ, সে এক অসাধারণ অভিজ্ঞতা! বৌ এবং শালীর জড়ানো অবস্থায় শাশুড়ির চোদন! আমি পিছনে হাত বাড়িয়ে বৌ এবং শালীর পোঁদে হাত বোলাতে লাগলাম।

টীনা বলল, “আমার বরের বাড়ার কি অসাধারণ স্ট্যামিনা! বৌকে চুদছে, শালীকে চুদছে, তারপরে শাশুড়িকে চুদছে। অর্থাৎ ২০ বছরের মেয়ে থেকে ৪০ বছরের বৌয়ের গুদ ফাটিয়ে দিল। এইবার আমাদের আর কারুর বাড়ার অভাব হবে না।” Choti Golpo free

মীনা হেসে বলল, “যা বলেছিস দিদি, জীজু দুই হাতে ছয়টা মাই টিপছে এবং একটা বাড়া দিয়ে তিন তিনটে গুদ ঠাণ্ডা করছে। দ্রৌপদীর পাঁচটা বর ছিল, জীজুর তিনটে বৌ আছে। তুই একটা বিয়ে করেছিলি বটে! তোর বর কাউকেই বাদ দিলনা।” মীনার কথায় আমরা সবাই হেসে ফেললাম। Choti Golpo free

আমি সাসুমার গুদে আরো একটু চাপ দিলাম। সাসুমা আনন্দে সীৎকার করে উঠল। মীনা বলল, “জীজু, আজ আমাদের চোদার জন্য তোমায় তাড়াহুড়ো করতে হবেনা, তুমি মাকে অনেকক্ষণ ধরে ঠাপাও। মা অনেক দিন ধরে উপোসী হেয় আছে। আজ তুমি মায়ের গুদের জ্বালা মিটিয়ে দাও।” আমার বৌ মীনার কথায় সায় দিল।

মীনা আমার পাস থেকে উঠে আমার মুখের সামনে নিজের গুদ চেতিয়ে আমার মুখ গুদের মধ্যে চেপে ধরল। আমার বৌ আমার পিঠের উপর উপুড় হয়ে শুয়ে আমায় দাবনা দিয়ে ঠেলা মারতে লাগল। এর ফলে সাসুমার গুদের ভীতর আমার বাড়ার চাপ আরো বেড়ে গেল। Choti Golpo free

আমি কুড়ি মিনিট ধরে যুদ্ধ করার পর সাসুমার কামপিপাসার কাছে হেরে গেলাম এবং গলগল করে বীর্য ফেলে দিলাম। সাসুমার দুই মেয়ে মিলে ওনার গুদ এবং আমার বাড়া পরিষ্কার করে দিল। Choti Golpo free

খানিকক্ষণ বিশ্রাম নেবার পর আমি মীনাকে চুদতে প্রস্তুত হলাম। সাসুমা হেসে বলল, “কি দিন এল, প্রথমে মেয়েগুলো মাকে চুদতে দেখল, এখন মা মেয়েদের চোদন দেখবে।” Choti Golpo free

মীনা বলল, “জীজু, আমি পোঁদ উঁচু করে দাঁড়চ্ছি, তুমি আমায় ডগি স্টাইলে চুদে দাও ত।” মীনা পোঁদ উঁচু করে আমার সামনে দাঁড়াল। আমি পিছন দিয়ে মীনার গুদে বাড়া ঢুকিয়ে দিলাম এবং শাশুড়ির সামনেই শালীকে ঠাপাতে লাগলাম।

সাসুমা তলায় হাত বাড়িয়ে আমার বাড়া চটকাতে চটকাতে মুচকি হেসে বলল, “আমার জামাই তার মোটা আখাম্বা বাড়া ঢুকিয়ে নিজের শালীর গুদটাও কি বড় করে দিয়েছে। মীনার এখনও বিয়ে হয়নি কিন্তু ওর গুদের কি অবস্থা হয়েছে, মনে হয় ওর দিদির মতই ও ছয় মাস পুরানো বৌ!” Choti Golpo free

টীনা হেসে বলল, “বিয়ে না হলেই বা, মীনা ত প্রায় ছয় মাস ধরে সুবীরর চোদন খাচ্ছে। ওর গুদ ত আমার মতই চওড়া হয়ে গেছে।”

মীনা ঠাপ খেতে খেতে বলল, “উঃফ জীজু, আজ তোমার বাড়াটা যেন বেশী মোটা লাগছে! শাশুড়িকে চুদে এবং তারই সামনে শালীকে চুদে মনের গর্বে তোমার বাড়াটা আরো বড় হয়ে গেল নাকি? যেন অশ্বলিঙ্গ, আমার গুদের শেষ প্রান্তে পৌঁছে গেছে। তোমার গর্ব হলে অসুবিধা নেই তবে আমার বা আমার মায়ের গর্ভ হয়ে গেলে কিন্তু অসুবিধা আছে।”

আমি বললাম, “আমি তোমার এবং তোমার মায়ের মাসিকের দিন জানি, সেই হিসাবেই এখন তোমাদের চুদলে কোনও ভয় নেই। টীনা ত আমার বৌ, ওর পেট হয়ে গেলে কোনও অসুবিধা নেই।” Choti Golpo free

আমি মায়ের সামনেই তার ছোট মেয়েকে তিরিশ মিনিট ঠাপিয়ে মাল খালাস করলাম। আবার খানিকক্ষণ বিশ্রামের পর বড় মেয়ে অর্থাৎ আমার বৌকে চোদার পালা।

সাসুমা আমার কলা চটকে বলল, “টীনা, এইটা তোর জিনিষ, কিন্তু তোর ভোগ করার আগেই আমি এবং তোর ছোট বোন ভোগ করে ফেললাম। নে, এইবার তুই সুবীরের কাছে চুদে নিজের ক্ষিদে মিটিয়ে নে।”

টীনা বলল, “মা, আমি ত গত দুই বছর ধরে সুবীরের কাছে চুদছি এবং ও আমার এবং আমি ওর শরীরের প্রতিটি খাঁজে ও ভাঁজেই হাত দিয়েছি। তোমাদের সুখী করতে পেরে আমার খূব আনন্দ হচ্ছে।” Choti Golpo free

আমি টীনাকেও ২৫ মিনিট ধরে ঠাপিয়ে চুদলাম। আমার যেন শোলো কলা পূর্ণ হল। এরপর থেকে প্রায় দিন আমি তিনজনকে একসাথে ন্যাংটো করে পালা করে চুদতে লাগলাম। Choti Golpo free

পরবর্তী সময়ে আমরা চারজনে বিভিন্ন যায়গায় বেড়াতেও গেছি এবং চারজনেই একঘরেই থেকে প্রাণ ভরে চোদাচুদি করেছি। Choti Golpo free

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad