Bangla ChotiGolpo Modern Dating এইটা ফ্রেন্ড রিকুয়েস্ট না মজার রিকুয়েস্ট - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

Bangla ChotiGolpo Modern Dating এইটা ফ্রেন্ড রিকুয়েস্ট না মজার রিকুয়েস্ট

 


Bangla ChotiGolpo Modern Dating আমি আদনান সামি। আমার বন্ধু অর্ণব এর কাছ থেকে সুনেছি ফেসবুকে মেয়ে পটিয়ে মজা করা খুবই সহজ, তাই অর্ণব কে দিয়েই একটা ফেসবুক আইডি খুলেফেললাম। অর্ণব আমাকে বল্ল যদি প্রফাইল পিকচার হিসবে একটা মোটা লম্বা ধন ব্যবহার করি তাহলে মেয়ে গুলিই আমাকে খুঁজবে আমার তাদেরকে সার্চ দিয়ে দিয়ে খুজতে হবে না।

অর্ণবের কথা মত আমি একটা মোটা লম্বা ধনের ছবি এক ওয়েব সাইট থেকে ডাউনলোড করে আমার প্রফাইল পিকচার হিসেবে লাগিয়ে দিলাম এবং প্রফাইলে আমার নাম দিয়ে দিলাম "চুদতে চাই"।

ফেসবুকে একাউন্ট খুলার পর প্রায় এক সপ্তাহ চলে গেল কোন রিকুয়েস্ট আসছে না, তাই রাগে বন্ধু কে বললাম কোঁথায় তর মজার টিপস।একটা মেয়ে দুরের কথা একটা ভাবিও আমাকে রিকুয়েস্ট পাঠাল না। অর্ণব বলল বন্ধু একটু সবুর কর গুনি জনেরা সবসময় বলে সবুরে মেওয়া ফলে। Bangla ChotiGolpo Modern Dating

তার কিছুদিন পর হঠাৎ একদিন বিকেলে এক মেয়ের প্রোফাইল (নাম নিশি) থেকে ফ্রেন্ড রিকুয়েস্ট আসে আমি মনে মনে ধরেই নিলাম এটা ফ্রেন্ড রিকুয়েস্ট না এটা একটা চুদন রিকুয়েস্ট।  তাই সরাসরি  বললাম নিশি বেশি চ্যাট করে কি হবে? এইসব চ্যাট ফ্যাট শুদু চুদার জন্যই, তাই আমি তুমাকে চুদতে চাই । নিশি আমাকে বল্ল- কথা ঠিক বলেছ যেদিন তুমার প্রফাইলে তুমার মোটা লম্বা ধন দেখেছি সেদিন থেকেই আমার ভুদায় পানি জমে আছে। Bangla ChotiGolpo Modern Dating

আমি বললাম-পানি খসাতে কবে আসব? নিশি বলল- তুমি আমার ফ্লাটে সকাল দশ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত যে কোন সময় পানি খসাতে আসতে পার। আমি নিশিকে বললাম ঠিক আছে- আমি কাল সকাল ১১ টায় আসব তুমার ফ্লাটের ডিটেইলস আমাকে বল।

সে আমাকে তার ফ্লাটের এড্রেস দিয়ে দিল তারপর আমি আমার বন্ধু অর্ণব কে ফোন করে বললাম কাল সকাল যাচ্ছি চুদতে। অর্ণব আমাকে বল্ল – হিডেন ক্যামেরা টা নিয়ে যাওয়ার জন্য যাতে করে আমরা সবাই মিলে পরে চুদতে পারি। Bangla ChotiGolpo Modern Dating

অর্ণবের আইডিয়া আমার কাছে খুব ভাল লাগল তাই সকাল বেলা হিডেন ক্যামেরা টা নিয়ে চলে গেলাম নিশির ফ্লাটে গিয়ে কলিং বেল চাপ দিতেই দেখি নাইটি পরা এক চুদন দেবী দরজা খুলে দারিয়ে আছে আমার সামনে, আমার হাত টেনে রুমে নিয়েই তারাহুরা করে দরজাটা লাগিয়ে দিল। আমাকে বলল চুদতে এসে এভাবে হা করে থেক না?

আমি কোন কথা বললাম না, হঠাৎ করে নিশি তার হাত টা আমার পেন্টের উপর দিয়ে ধনটা চাপ দিয়ে বল্ল আজকে এই চুদন মহারাজের চুদন খাব। এ দিকে দন মহারাজ ফুলে ফেপে কলাগাছ। Bangla ChotiGolpo Modern Dating

যাইহোক, আমি আর দেরী না করে নিশিকে এক টানে আমার কোলে নিয়ে এসে বসালাম। তারপর,  আমি আস্তে আস্তে করে তার নাইটির উপর দিয়ে তার বুকে হাত দিলাম আর নিশির ব্রেস্ট দুইটা টিপতে শুরু করলাম।  নিশির ব্রেস্ট দুইটা বেশ টাইট ছিল। নিশির দেকলাম সেও যেন বেশ মজা পেতে শুর করলো।

নিশি দেখি তার হাত দিয়ে আমার পেন্টের উপর দিয়ে আরও বেশি করে আমার ধনটা ধরে কচ্লাচ্ছিল। আমি এইবার নিশিকে দাড় করিয়ে তার পরনের নাইটিটা  টান দিয়ে খুলে ফেললাম এরপর একে একে তার ব্রা এবং সব শেষে তার পেণ্টী খুলে ফ্লোরে ফেলে দিলাম। Bangla ChotiGolpo Modern Dating

নিশি দেহ খানা একটা জিনিষ বটে।  তার ব্রেস্ট দুইটা একেক টা কমলা লেবুর মত আর খাড়া খাড়া। নিশির একটা হাত দিয়ে তার নাভীর নীচে তল পেটের কাছে তার ভোদাটা ঢেকে রাখলো।আমার মনে হলো যেন ফেসবুক থেকে এসে একটা টিন এইজ সুন্ধরী মেয়ে আমার সামনে দাড়িয়ে আছে। 

আমি আর থাকতে না পেরে নিশিকে  জড়িয়ে ধরলাম আর পাগলের মত তার ব্রেস্ট-এ, নাভিতে, ঠোটে, গালে, গলায়, উরুতে চুমো দিতে দিতে কামর বসিয়ে দিতে লাগলাম। নিশি আমার পেন্ট আর টিশার্ট থেক সুরু করে সব কিছু নিজ হাতে খুলে নিলো । Bangla ChotiGolpo Modern Dating

এখন আমরা দুইজনেই একদম উলজ্ঞ  আমি নিশি কে পাজাকলা করে তুলে নিয়ে তার বিছানায় নিয়ে গেলাম।  নিশি আমার ধনটা নিয়ে চুমো খেয়ে বললো এইরকম মোটা দোন আমি অনেক দিন যাবত খুজতেছি। আমি তখন নিশির ব্রেস্ট গুলি পাগলের মত করে চুষে দিতেছিলাম আর সাথে সাথে জোরে জোরে টিপছিলাম।  Bangla ChotiGolpo Modern Dating

এইভাবে কিছুক্ষন চলার পর নিশি তার পা দুইটা ফাক করে আমার শক্ত বারাটা তার ভোদার মুখে সেট করে আমাকে বললো, নাও আস্তে আস্তে ঠেলা দাও। কিসের আস্তে আমি জোরে এক ঠাপে আমার ৮ ইঞ্চির বারাটা নিশির ভোদায় পুরাটা ঠুকিয়ে দিলাম। নিশি বেথ্যা পেয়ে মাগো মাগো করে উঠলো।

আমি তাই আস্তে আস্তে কমর উঠা নামা করতে লাগলাম।  কিন্ত নিশি আমাকে বললো আদনান, আরো জোরে জোরে ঠাপ দাও, আমার ডাক্তার স্বামীর মত আস্তে আস্তে ঠাপালে এই তুমার সাথে শেষ চুদা। এই কথা শুনে আমিও একটার পর একটা রাম ঠাপ দিতে লাগলাম। Bangla ChotiGolpo Modern Dating

নিশি সুখের চটে তার মুখ দিয়ে আহঃ .. আঃ ….আঃ… উমমম… উহঃ… ইশঃ! ইত্যাদি শব্দ করতে করতে আমাকে বলে, আদনান আপনি একটা বেটার বেটা ইশঃ কেন যে আপনি আগে আমারে চুদেন নাই।  আপনি আমারে চুইদা আমার ভোদা ফাটায় দেন আজকে।  আহঃ .. আঃ ….আঃ… উমমম… উহঃ ইশঃ! আমি ঠোট দিয়ে নিশির ঠোট চুষে দিতে লাগলাম মাঝে মাঝে নিশির দুধ দুইটাও কামড়ে দিতে লাগলাম।  Bangla ChotiGolpo Modern Dating

এইভাবে ৮-১০ মিনিট রাম চুদার পর নিশির তার গুদের জল আর ধরে রাখতে না পেরে ছেড়ে দিল আর আমিও আমার মাল নিশির ভোদায় ঢেলে দিয়ে নিশির শরীরের উপর সুয়ে পরলাম। এইভাবে আমরা দুই জন ১০-১৫ মিনিট শুয়ে থাকলাম।

তারপর, নিশি উঠে আমার নেতিয়ে পরা ধনটা হাতে নিয়ে চুমো খেলো এবং আমাকে বল্ল- আমার স্বামী একজন ডাক্তার সে হাসপাতলে কি জানি কি করে সে জন্য রাতে এসে আমাকে চুদতে পারে না, তাছাড়া সে দিনের বেলা বাসায় থাকে না যখন তুমার চুদতে ইচ্ছে করে তখনি আমাকে একটা কল দিয়ে চলে আসবে। Bangla ChotiGolpo Modern Dating

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad