Group Kolkata choti দুই বোনের এক দাদা - Bangla Choti Golpo Full
HOME

bangla choti, deshi choti, deshi chodachudir golpo,choti golpo, choti debor bhabir chodachudi golper somahar banglachoti,deshichoti,devorhabhir chodachudir golpo,chotigolpo,bangla sex story er vandar

Business

Hot


BANGLA CHOTI GOLPO

Post Top Ad

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

Group Kolkata choti দুই বোনের এক দাদা



Group Kolkata choti আমি টিয়া, দেখতে শুনতে ভালো মেয়েটা তার দাদা,দিদি বাবা মা নিয়ে খুব শান্তিতে জীবন কাটছিলো কিন্তু , দুমাস আগে তাদের জীবনে নেমে আসে এক দুঃখের পাহাড়। আমার দাদা জয় আর আমার দিদি পিয়া , কে রেখে বাবা মা গেছিলেন পুরী ভ্রমণ করতে। কিন্তু তারা আর ফেরেনি।

খবর আসে এক দুর্ঘটনায় বাসের সব যাত্রী মারা যান। আমাদের উপর নেমে পরে এক বিরাট দুঃখের ঝড়। আর দাদার উপর আসে আমাদের দায়িত্ব। তবে বেশি অসুবিধা হয়নি দাদার। কারণ দাদার আগেই একটা দোকান ছিল টিভি ফ্রিজ কেনা বেচার। আমার দিদি এখন B.A কমপ্লিট। Group Kolkata choti

তাই আমরা বাড়ির মধ্যে দুজন খুব ভালো বান্ধবী। কানাঘুষো শুনেছিলাম দিদি নাকি আমাদের পাড়ায় কোন একটা ছেলের সাথে প্রেম করে। তবে আমি ছোট তাই কোনোদিন ওই ছেলেকে দেখার সাহস হয়ে পারিনি। তবে একদিনের একটা ঘটনা আমাদের জীবন টা পুরো বদলে দিলো। Group Kolkata choti

সেদিন যখন আমার ঘরের দরজায় টোকা পড়লো তখন আমি আর দিদি ঘুমিয়ে পড়েছি। দরজার পিছনে দাদা ডাকতে লাগলো টিয়া দরজা খোল, পিয়া দরজা খোল। আমি গিয়ে কিছু না ভেবে দরজা খুলে দিলাম। আর এত রাতে দাদার এঘরে আসার কারণ জিজ্ঞাসা করলাম। কারণ ভাত খেয়ে আমরা অনেক সময় আগেই আমি আর দিদি ঘরে চলে এসেছি । দাদার মাথার কোনে বিন্দু বিন্দু ঘাম , দাদা ঘরের বাইরে থেকেই জিজ্ঞাসা করলো পিয়া কোথায়? আমি নিঃসন্দেহে হাত টা বাড়িয়ে দেখলাম খাটে। কি জানি দাদা তখন গর্জে উঠলো ,,,,কোথায় পিয়া?? আমি ভয় পেয়ে গেলাম । Group Kolkata choti

আমি এবার আমরা খাটের অন্ধকারের দিকে তাকিয়ে দেখলাম, আর জানলা দিয়ে ভেসে আসা আবছা কিন্তু মলিন সাদা জোস্নায় খাটের উপর থাকা ফাঁকা জায়গাটা দেখে বুকের ভিতর টা ধড়াস করে উঠলো। পিয়া খাটে নেই। দাদা আমাকে নিয়ে ছাদের দিকে গেল। ছাদে গিয়ে যা দেখলাম তাতে আমার চক্ষু চড়ক গাছ। দেখি পিয়া একটা ছেলের কোলে বসে আছে যার ওই ছেলেটার একটা হাত দিদির নাইটির মধ্যে হাত ঢুকিয়ে কিসব করছে । দাদাকে দেখে পিয়ার মুখ শুকিয়ে কাঠ ,থর থর কড়ে কাঁপতে লাগলো। Group Kolkata choti

দাদা সোজা গিয়ে ছেলেটাকে বললো আর যেন এদিকে পাঁ না বাড়ায়। ছেলেটা কোনো কথা না বলে নেমে চলে গেল। পিয়া তো তখন কেঁদে ফেলেছে কিন্তু কিছু বলতে পারছে না , দাদা শুধু একটা কথাই বললো এটা তুই ঠিক করলি না, এত দূর তোর যাওয়া উচিৎ হয়নি। পিয়া কি একটা যেন বলতে যাচ্ছিল কিন্তু দাদা তা না শুনে হেঁটে নিচে নেমে গেল।

পিয়া আমার দিদি হয় তবে প্রায় একই বয়সের হওয়ায় আমি ওকে দিদি বলিনা নাম ধরেই ডাকি। আমি ওকে ধরে ঘরে নিয়ে গেলাম । আমি বুঝলাম পিয়া খুব ভয় পেয়েছে আর সাথে সাথে দাদার উপর তার এত দিনের ভালোবাসা ও চলে গেছে। ও অঝোরে কেঁদে চলেছে আর বলছে আমি কিছু করিনি । আমার সাথে ওর কোনো গভীর সম্পর্ক হয়নি। ওর এই কান্না শুনতে শুনতে কখন যে আবার ঘুমিয়ে পড়েছি জানিনা। Group Kolkata choti

রাত তখন প্রায় শেষ আমার ঘুম ভেঙ্গে গেল, পাশ ফিরে দেখি পিয়া নেই। আমি আবার ভয় পেলাম , দৌড় দিয়ে গেলাম দাদার ঘরে। দাদার ঘরে ঢুকতে যাবো তখনই পিয়ার গলা পেলাম। জানালা খোলা ছিল তাই দিয়ে দেখলাম পিয়া খাটে উঠে বসে আছে যার দাদা কি যেন বোঝাচ্ছে পিয়াকে। অনেক গুটি গুটি কথা বলছে পিয়াকে আর পিয়াও কিসব বলছে দাদাকে। Group Kolkata choti

হটাৎ আমাকে অবাক করিয়ে দিয়ে পিয়া দি ঝাপিয়ে পড়লো দাদার উপর। আমি বুঝতেই পারলাম না আমার কি করা উচিৎ। ঠাঁই হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম পিয়া কি করে। কিন্তু এই কাজে দাদার সম্মতি আছে বোলে মনে হলো না। কারণ দুই দুই বার পিয়ার ঠোট থেকে নিজের ঠোট সরিয়ে নিলো দাদা। যতবার সরিয়ে নেয় ঠিক তার প্রত্যেক মুহূর্তে ঠোটটা চেপে কামড়ে ধরে পিয়া। Group Kolkata choti

এইভাবে দুজন দুজনে কিস করতে থাকে। একসময় দেখলাম দাদা পিছন থেকে পিয়ার পিঠটা আকড়ে ধরেছে। বুঝলাম দাদার সুক্ত জীবনে এক নতুন যৌবনের আলো এসে দাঁড়িয়েছে । আর সেটা সে খুব ভালকরে উপভোগ করতে চাইছে। কিস করতে করতে কখন যে পিয়ার নাইটি হাঁটুর উপরে উঠে এসেছে কেউ লক্ষ করেনি।

হটাৎ দাদা পিয়ার নাইটি তা ধরে এক হাত দিয়ে উঁচু করে গলা থেকে নামিয়ে দিলো। পিয়া দি এখন শুধু একটা প্যান্টি পরে নিজের আপন দাদার সামনে দাঁড়িয়ে রয়েছে। পিয়ায় দুদ আমি আগেও অনেকবার দেখলে পুরো উন্মুক্ত কোনোদিন দেখিনি।আমার দুদ অপেক্ষা একটু বড় আর একটু ঝোলা। ডাবের মতো সাইজের দুদ গুলকে দেখে দাদা কেমন খাবলে ধরলো একটা দুদ কে । দুধটাকে নানা ভাবে চটকাতে লাগলো। Group Kolkata choti

একসময় দুধের বোঁটায় মুখ দিলো, আর তখনই পিয়া প্রথম আহঃ করে একটা শব্দ করলো আর দাদার মাথাটাকে চেপে ধরলো বুকে। দাদা বাচ্চা ছেলের মতো একটা দুধ খেয়ে অন্যটা চাপছে। এই ভাবে একটা একটা করে দুটো দুধ ভালো করে খেয়ে পিয়ার দেহের যৌন উত্তেজনা বাড়িয়ে দিলো । দিদি বললো প্রায় চিৎকার করে , দাদা আমি আর পারছিনা কিছু কর।

আমার বুকটা ধড়াস করে উঠলো ।। সত্যি কী তবে আজ পিয়া দি তার দাদার ধোন নিজের গুদে নেবে তাও জীবনের প্রথম ছেলে হিসাবে। Group Kolkata choti

পিয়ার কথা শুনে দাদা একটা হাসি দিয়ে পিয়ার পরনের শেষ বস্ত্র ছোট লাল প্যান্টিটা টেনে নিচে নামিয়ে দিলো। পিয়ার বাল হীন গুদ টা দাদা চোখ দিয়ে গিলে খেয়ে নিচ্ছে। এমন সময় দাদার ছোট্ট আন্ডারওয়ার এর ভিতর হাত ঢুকিয়ে পিয়া দাদার এক বাশের মতো ধোনটা বের করলো। বুঝলাম এটাই হলো ধোন। আমার জীবনের প্রথম দেখা এত বড় ধোন।

ক্লাসের মেয়েদের কাছ থেকে অনেক পর্ন দেখেছি তবে সেই ধোন এর কাছে বাচ্চা। দাদা নিজের ঠাটানো বাড়াটা নিয়ে পিয়ার মুখের কাছে আনল আর পিয়া ওটা মুখে নিয়ে আরামে চুষতে লাগলো। সত্যি কি এত মজা ওটার টেস্ট , আমারও খুব ইচ্ছা হলো দাদার ওটা খেয়ে দেখতে , তবে এখন তো সম্ভব নয় তাই দেখতে লাগলাম। Group Kolkata choti

পিয়া ধোনটা চুসেই যাচ্ছে আর দাদা ওর গুদের চেরায় একটা আঙুল দিয়ে গুদের ঠোটগুলো এদিক ওদিক করছে। হটাৎ দাদা ধোন টা বের করলো ওর মুখ থেকে আর নিজে এসে পিয়ার গুদে মুখ লাগলো। পিয়া আবার সেই আওয়াজ করে উঠলো। আহঃ আহঃ আহঃ। পিয়া খাটের বিছানা চাদর আকড়ে ধরে নিজের সুখ এর ইঙ্গিত করছে আর মাঝে মাঝে নিজের গুদে দাদার মাথাটা চেপে ধরছে। Group Kolkata choti

এর কিছুক্ষন পর দাদা পিয়ার গুদ থেকে মুখ তুললো আর শুরু করতে চললো সেই আদিম কান্ড যা তারা কখনো ভাবতেও পারেনি , যে ভাই বোন কখনো এমন ভাবে নিজেদের অঙ্গ নিজেরা উপভোগ করবে। প্রথমে একটা বালিশে পিয়াকে ভালো করে মাথা দিয়ে শোয়াল। তারপর একটা পা নিজের কাঁধে নিল ও নিজের ধোন টা গুদের মুখে সেট করলো আর আস্তে করে একটা চাপ দিলো যাতে প্রথমে তার বোন বেশি কষ্ট না পাই।

এক ঠাপে ওই দৈত্যাকার ধোন টা তার অর্ধেকটার ঢুকলো না পিয়ার গুদে বরং পিয়া এক চিৎকারে পুরো ঘর কেপে গেল। আচোদা গুদটা আজ নিজের দাদার কাছে সতীত্ব হারালো , সাথে কুমারীত্ব ও। দাদা খুব আস্তে আস্তে নিজের বোনের গুদে তার ধোন টা ঢুকাচ্ছিল আর বের করছিল। পিয়া দি এখন পুরো উলঙ্গ। Group Kolkata choti

দাদা বসে বসে ঠাপাতে কষ্ট হচ্ছিলো তাই দুটো ঠাপ দিয়ে গুদের ভিতর থেকে ধোন টা বের করে আনলো আর খাট থেকে নিচে নেমে গেল। আমি দেখলাম দাদার চোখ মুখ দিয়ে কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে। দাদা পিয়ার একটা পা ধরে টান দিলো খাটের এক পাশে , পা টা ধরে নিজের কাঁধে তুলে নিলো। আর আচোদা গুদটার দিকে দেখলো আর ধোনটা গুঁজে দিলো , এবার আর কোনো আটকা পড়লো না সোজা পুরো ধোনটা ঢুকে গেল পিয়াদির গুদে।

আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম ওদের চোদন লীলা। ঠাপের আর কোনো বিরাম নেই একবার এক পা কাঁধে একবার দুই পা কাঁধে একবার দুই পা ফাক করে বিভিন্ন পজিশনে পিয়ার গুদটা ফালাফালা করতে লাগলো দাদা। পিয়াও নিজের দাদার কাছে পুরো নারী জীবনের আসল সুখ নিতে লাগলো । নিজেকে উজাড় করে দিলো। Group Kolkata choti

দাদাও অনেক সময় এক নাগাড়ে গুদে বাড়া ঠাসতে লাগলো পিয়া তো গুদে দুই তিন বার জল ছেড়ে দিয়েছে তবে দাদার মাল পড়ার কোনো নাম নেই, সে অবিরাম খাট কাঁপানো ঠাপাচ্ছে আর হাত দিয়ে পিয়ার দুদ দুটোকে ডলছে। পিয়া শুধু গোঙাচ্ছে আর বলছে আহঃ আহঃ উহঃ উঃ মাগো মা ওঃমাঃ মেরে ফেল আমায় আরো জোরে তোর বোনকে তুই খা দেখ আমি তোর নাম খারাপ করিনি, আহঃ আহঃ উমঃইস অঃ আমার শিল তুই কাটলি। তোর বোনকে আরো জোরে চোদ , উঃ আহঃ চুদে চুদে তোর ছেলের মা বানিয়ে দে। Group Kolkata choti

এবার দাদার মুখ খুললো তাও সে গালাগালি দিয়ে। আমার বোন টা যে এত সেক্সি তো আগে জানতাম না তবে প্রতিরাতে ওই মাগী পাড়ায় গিয়ে টাকা দিয়ে মাগী চুদতে হতো না। পিয়া দি বললো এখন থেকে আমি তোর মাগী দাদা। তুই যখন খুশি আমাকে চুদতে পারিস , আর তুই কোথাও জাবি না। বলতে বলতে দাদা জোরে একটা ঠাপ দিলো আর পিয়া দি আহঃ করে কাকিয়ে উঠলো ,দাদা নির্দয়ের মতো দুটোমাই মুঠোতে চেপে বড়ো বড়ো ঠাপ দিতে লাগলো আর পিয়া ব্যথায় বিছানা চাদর আকড়ে ধরে আহঃ আহঃ করে চিৎকার করতে লাগলো। দাদা ঠাপাচ্ছে আর বলছে নে মাগী নে আমার মাল তোর পেটে ঢালছি নে তোকে আজ চুদে পেট বাধবো।তারপর আমাদের ছোট বোন কে চুদেও পেট বাধবো।

তারপর আরো কটা বড় ঠাপ মেরে পিয়াদির গুদের ভিতর মাল ঢালতে লাগলো । আমি বুঝলাম যে দাদা ঠাপাচ্ছে আর কাঁপছে ।আর পিয়া দি দাদা কে আকড়ে ধরে নক বসিয়ে দিলো পিঠে।পুরো মালের শেষ বিন্দু প্রযন্ত গুদের ভিতর ঢাললো দাদা তারপর নেতানো ধোনটা বের করে নিল গুদ থেকে,পিয়ার গুদের জলে ধোনটা এত কম আলোয় চকচক করতে লাগলো। দুজনে এলিয়ে পড়লো খাটে। Group Kolkata choti

ওদের চোদন লীলা দেখতে দেখতে আমার হাতও কখন যে গুদের আসে পাশে চলে গেছে সেটা ঠাওর হয়নি , বুঝলাম যখন আমার হাত আমার গুদের জলে ভেসে গেছে তখন । আমি প্রথমে বাথরুম গিয়ে প্যান্টি টা চেঞ্জ করলাম তারপর নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লাম আর ভাবতে লাগলাম একটু আগে ঘটে যাওয়া আকস্মিক ঘটনা ,বিশেষ করে শুধু একটা কথা আমার মন কে একটা আসার আলো জাগিয়েছে যে দাদা বলেছে তার ছোট বোনকেও চুদে পেট বাধবে। তবে কি সত্যি দিদির মত আমিও দাদার এই চোদন খাবো? আমিও এত সুখ পাবো যতটুকু সুখ পিয়া দি পেয়েছে? এত কিছু ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি আমিও জানিনা। সকালে ঘুম ভেঙে দেখি পিয়া দি ঘরে নেই মানে রাতে পিয়া ঘরে আসেনি। মনে রাতে আরো চোদনের বন্যা হয়েছে পিয়ার দেহে। Group Kolkata choti

সকালে সবাই কেমন ঠিক যেন কিছু হয়নি এমন ভাবে সবাই সাধারণ ভাবে কথা বলতে লাগলো। এই ভাবে সারাদিন কেটে গেল । দুপুরে দাদা দোকান থেকে ভাত খেতে বাড়ি আসলো। পিয়া দি যেন অপেক্ষা করছিল দাদার , বাড়ি আসতেই আমাকে বললো ভাত বেড়ে রাখতে , বলে দুজনে চলে গেল উপরে দাদার রুমে। আমার বুঝতে বাকি রইলো না যে কেন উপরে গেছে দুজনে । কান পেতে রইলাম। Group Kolkata choti

প্রায় দু তিন মিনিট পর পিয়ার গোঙানি শুনতে পেলাম। আমার গুদে আবারও জল চলে এল। কিন্তু কি করবো অপেক্ষা ছাড়া আর কোন কাজ নেই , ওই পিয়া মাগী কি জাদু করেছে কি জানি দাদা আমার দিকে তাকানোর সময় পাচ্ছে না। আমিও আমার টপ তা এমন করে পড়লাম যাতে দুদ গুলো ভালো করে দেখা যায়। দাদাকে যদি কোনো ভাবে ইমপ্রেস করা যায়।

প্রায় দশ মিনিট পর দাদা আসল। জামার বোতাম খোলা হাতা গুলো উলটো পাল্টা করে ভাজ করা চুল এলোমেলো গলায় কামড়ের দাগ আর জামার কলারের পাশে পিয়ার লাল লিপিস্টিকের ছাপ। দেখে মনে হচ্ছে বাংলা সিনেমায় কাউকে রেপ করে ঘর থেকে বেরোলে যেমন দেখত হয় ঠিক তেমনি লাগছে দাদা কে। Group Kolkata choti

আমি ভাত দিলাম নিচু হয়ে আর আমার দুদ গুলো অর্ধেকের বেশি দেখা যাচ্ছিল , দাদা আড় চোখে দেখে নিলো একবার । দাদা খেয়ে কোনো কথা না বলে চলে গেল। আমি উপরের ঘরে গিয়ে দেখলাম পিয়া তখনও দাদার খাটে সুয়ে আছে একটা ছোট চাদর গায়ে দিয়ে । পুরো বুঝতে পারলাম পিয়ার গায়ে এখনো কোনো কাপড় নেই। Group Kolkata choti

আমি ঘর থেকে বেরিয়ে এসে ভাবতে লাগলাম কি ভাবে দাদার কাছে যেতে পারি। কিছুক্ষন পর পেয়ে গেলাম একটা সুন্দর সুযোগ। দাদা খেয়ে চলে যাওয়ার পর বৃষ্টি শুরু হলো , খুব দাপটে। পিয়াদি ছাদ থেকে জামা এনে পরে নিলো। আর নিচে এসে আমার সাথে গল্প করতে লাগলো । আমি গল্প করছিলাম কিন্তু আমার মন ধুকধুক করতে লাগলো । সন্ধ্যে গড়িয়ে গিয়ে দাদা আসার একটু আগেই আমার কাজ আমি করে নিলাম। পিয়া দি কে জলের সাথে একটা ঘুমের অসুধ খাইয়ে দিলাম। পিয়াদিও কিছু বুঝতেই পারলোনা। কিছু কথা বলতে বলতে ঘুম ঘুম পেতে লাগলো। আমি ওকে নিজের ঘরে ঘুমাতে বললাম। ও উপরে নিজের ঘরে গিয়ে সুয়ে পড়লো। Group Kolkata choti

আমার আজকে দিন , এদিকে পুরো দমে বর্ষা আর এদিকে যদি দাদা আমাকে কিছু করে তবে আর আনন্দের শেষ থাকবে না। আমিও রেডি হলাম সেই ভাবে। মিনি স্কার্ট এর মত ছোট প্যান্ট যেটা আমি রাতে পরি সেটা পড়লাম। ওটা পড়লে আমার পাছা গুলো খুব লাফায় ,পিয়া দি বলে। আর উপরে একটা জামার ভিতরে পড়া ইনার পড়লাম যেটা আমি জামার ভিতরে সবসময় পরি। আজ ইমপ্রেস করেই ছাড়বো দাদাকে। যথা সময়ে দাদা আসলো। আমাকে দেখে নিলো আড় চোখে। কারণ আমার দুধগুলো একটু বেশি লাফাচ্ছিল ভিতরে কোনো ব্রা না থাকায় ।

দাদা জিজ্ঞাসা করলো পিয়া কোথায়?

আমি বললাম ও খেয়ে উপরে সুয়ে পড়েছে দরজা দিয়ে। দাদা একটু অবাক হলো ,কিন্তু কিছু বললো না । এই সময় একটা বড় আওয়াজ করে বাজ পড়লো কোথাও। আমি তো ভয় পেয়ে ওঃ মাঃ করে চেঁচিয়ে উঠলাম। দাদা হেসে বললো এত ভয়। আমি বললাম হাঁ আমি একটু বেশি ভয় পাই। দাদা বললো তবয় আজকে কার কাছে ঘুমাবি তুই পিয়া তো ঘুমিয়ে পড়েছে। Group Kolkata choti

আমি দেখলাম আমার সুযোগ এসেছে , সোজা বললাম তোমার কাছে। দাদা আমার চোখের দিকে তাকিয়ে নিলো একবার। তারপর বললো ঠিক আছে খেয়ে যায় আমার ঘরে আমি উঠছি। আমার বুকে তখন যেন কেউ ঢাক পেটাচ্ছিলো। এমন করে ধুক ধুক করছিলো। খাওয়ার টেবিলের কাজ সেরে আমি দাদার ঘরে ঢুকলাম।

দাদা টিভি চালিয়েছে। খাটের মাঝে বসে একটা কম্বল নিয়ে বসে বসে টিভির দিকে তাকিয়ে আছে। আমি ঘরে ঢুকতেই আমার পা দুটোর দিকে নজর গেল। একটু দেখে চোখ সরিয়ে নিলো। আমি বুঝলাম দাদার কষ্টটা। প্রতিদিন পিয়াকে চুদে চুদে এখন একটা রাত একা কাটাতে খুব কষ্ট হচ্ছে। আমি খাটে উঠে দাদার পাশে বসলাম। Group Kolkata choti

দাদা তখন বই দেখছে আর আমার কাঁধে হাত দিয়ে বলল ঘুমাবিনা,আমি বললাম হ্যা। বলেই দাদার কোলে সুয়ে পড়লাম, আর কোল বলতে এখানে দাদার ওই বড়ো ধোনের নেতানো স্তুপ এর উপর। দাদা একটা সুতির হাফ প্যান্ট পড়েছে । তাই আমি বুঝতে পারলাম আমার মুখের নিচের বস্তুটা আস্তে আস্তে ফুলছে । Group Kolkata choti

দাদা আমার এই কাজে একটু অবাক হলেও আমি টিভি দেখার ভান করলে। দাদা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। এদিকে নিচের জিনিস তখন সোজা হয়ে এত শক্ত আকার নিয়েছে যে আমার মাথা রাখতে অসুবিধা হওয়ার যাচ্ছে। আমি একবার এদিক একবার ওদিকে মাথা দিয়ে শুতে লাগলাম ততই আমার মুখের ঘষা খেয়ে পান্টের ভিতরের জিনিসটা আরো ফুলতে লাগলো । Group Kolkata choti

দাদা এতক্ষন আমার চুলে বিলি কাটছিলো কিন্তু এখন আমার চুলে হাত দিয়ে স্থির ভাবে আছে। অনেকখন এভাবে এদিক ওদিক করে আমি যখন মাথা রাখার যায়গা পাচ্ছিনা। তখন আমি এক কাণ্ড ঘটালাম। একটা কামড় বসিয়ে দিলাম ধোনের মাঝ বরাবর। কিন্তু দাদার ওটা এত শক্ত যে দাঁত বসবে কি আমার দাঁতে ব্যথা লেগে গেল। দাদা এটা দেখে হাসতে হাসতে বললো কি রে কি করছিস।

দাদা এমনিতেই হর্নি হয়ে ছিল আমার মুখের ঘষায়। তাই আমি মনে খুলে বলে ফেললাম এটাকে কামড়াবো। দাদা বললো তাই কামড়ালে তো ব্যথা পাবো তো আমি।আমি বললাম না ও আমাকে খুব যাচলাচ্ছে, আমি ওকে কামড়াবোই। আমি সুযোগের সৎ ব্যবহার করে নিলাম। একটা হাত দিয়ে দাদার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে একটা ধোন টা ধরে বের করে আনলাম বাইরে। Group Kolkata choti

আমার লাইফে এ এই প্রথম কোনো ধোন নিজের হাতে ধরা । সারা দেহে যেন কাটা দিয়ে গেল। ধোনটা বাইরে এনে দেখতে লাগলাম , আগের দিনের থেকে অনেক সুন্দর আর বড় মনে হলো । আমি কচলাতে থাকলাম , দাদার মুখের দিকে তাকিয়ে দেখি মুখে খুশির হালকা ছোয়া। আমি দাদাকে অবাক করে দিয়ে ধোন তা মুখে ঢুকিয়ে নিলাম আর পর্ন এর নায়িকাদের মতো করে আস্তে আস্তে চুষতে শুরু করলাম। Group Kolkata choti

ধোনের মুন্ডিটা জিভ দিয়ে চাটতে লাগলাম ,অন্য রকম মজা পেলাম সাথে একটা নেশা হওয়া গন্ধ । একটু চোষার পর আমার মাথায় দাদার হাত পেলাম , দাদা এখন ছোট বোন কে চোদার জন্য নিজেকে প্রস্তুত করে নিয়েছে। আমি বুঝতে পেরে দাদাকে জড়িয়ে ধরলাম আর বললাম দাদা আমাকে ঠান্ডা কর আমি আর পারছিনা। দাদা আমার ইনার টা টান মেরে ছিরে ফেললো।

আমার ছোট কিন্তু সুডৌল দুদ গুলো উন্মুক্ত হয়ে পড়ল। দাদা দুটো দুদ ধরছে আর একটা একটা করে মুখ দিয়ে বোটা গুলো চুষছে। আমার দুদে এই প্রথম কেউ মুখ দিলো। খুব আনন্দ হচ্ছে সাথে সাথে সবাঙ্গ কেপে উঠছে। আমার দুদের রং সাদা থেকে লাল করে দিলো টিপতে টিপতে আর চটকাতে চটকাতে। এরপর আমার নিচের প্যান্ট তা খুলে দিলো।

দাদার দুদের চাপাচাপিতে আমার গুদ রসে টুই টম্বুর হয়ে ছিল। দাদা আমার গুদ দেখে খুব খুশি হলো আর বললো , কী গুদ বানিয়েছিস রে, আজকে তোর গুদের ভিতর আমার ধোন ঢুকিয়ে এটাকে খাল বানাবো। আমি বললাম হ্যা দাদা তুই আমাকে পিয়াদির মতো চুদে চুদে তোর মাগী বানিয়ে দে আজ থেকে আমার এই শরীর তোর। Group Kolkata choti

দাদা অবাক হয়ে বললো তুই কি করে জানলি এই খবর, আমি হেসে দাদার ধোন টা ধরে গুদের সামনে এনে বললাম আমার প্লান এর কথা। সব শুনে দাদা বললো আমার বড়ো বোনের থেকে তো আমার ছোটবোন বেশি চোদন খোর , শুধু দেখতে হবে সে আমাকে কতটা সুখ দিতে পারে। বলেই ওর ধোনটা আমার আচোদা গুদে ঢোকানোর চেষ্টা করল তবে বেশি ঢুকলো না, আর আমার প্রাণ পাখি প্রায় যায় যায় অবস্থা। Group Kolkata choti

আমি আআআ করে চিৎকার করে উঠলাম কিন্তু দাদা তখন আমাকে মাগী পাড়ার বেশ্যা ভাবতে শুরু করেছে, তাই আমার গালে ঠাস ঠাস করে দুটো চড় কষিয়ে বললো চুপ মাগী, নিজেই এত প্লান করে চোদা খাচ্ছিস আবার এত চেঁচাচ্ছিস কেন রে মাগী। আমি কিছু বললাম না , একদিকে গুদের সিল ফাটার জ্বালা অন্য দিকে দুই চড় এর বেথা অন্য দিকে এক হাতে আমার মাই গুলো পেসাই হচ্ছে তার মজা সব মিলে এক ককটেল মজা। যেন দাদা আমাকে ধর্ষণ করছে আবার আনন্দ ও দিচ্ছে। Group Kolkata choti

আরেকটা ঠাপ দিয়ে আরো একটু ঢোকালো আমার গুদের ভিতরে আবার আরো বেশি বেথা করতে লাগলো। আবার আমার ঠোঁটে ঠোট লাগিয়ে ঠোট চুষতে চুষতে আমার দুই হাত দুটো জাপটে ধরে নিচে কোমর ঝাঁকিয়ে গগন বিদারী ঠাপ দিতে লাগলো। আমার চোখ উল্টে গেল ,আমার ঠোট আবদ্ধ না থাকলে হয়তো পড়ার সবাই জানতো যে আমি দাদার বড়ো ধোনের চোদন খাচ্ছি । তাই আমাকে দাদা প্রায় রেপ করার মতো করার মুখ , হাত ,আটকে নিচ দিয়ে ঠাপিয়ে চললো , সে কি ঠাপ , দাদার খাট মনে হয় ভেঙে যাবে। আর আমার গুদ দিয়ে যেন দাদার ধোন তা এফোঁড় ওফোঁড় হয়ে গিয়ে আমার পেটে আঘাত করছে । Group Kolkata choti

একটু পরে আমার হাত আর কিস করা বন্ধ করে দিলো ততক্ষনে আমি চোদনের আসল মজা পেয়ে গেছি। দাদা আমাকে চুদছে আর মুখে আহঃ আহঃ আহঃ ওঃ মাগী মাগী আমার রিয়া মাগী, আমার ছোট বোন , আহঃ আমার মাগী বোন এসব বকছে।এর মধ্যে যে আমি কতবার জল খসিয়েছি তার কোনো ঠিক নেই।তবে আমিও কম যাই না আমিও গোঙাচ্ছি আর ওকে উৎসাহ দিচ্ছি আহঃ উঃ উমঃ উহঃ উঃ মাগো দেখে যাও তোমার ছেলে কিভাবে তোমার মেয়েকে এমন ভাবে চুদছে নিজের বোনকে মাগী বলছে ,ওঃ মা মাগো কি বড় ধোন তোর আমি তোর গোলাম হয়ে গেলাম ,আহঃ আহঃ উম উম হম ,দাদা বললো মাগো দেখো তোমার ওই ছোট্ট মেয়েটা কত বড় হয়ে গেছে ,কেমন মাগীদের মতো গুদ নাচিয়ে চোদা খেতে শিখে গেছে , আহঃ আমি আজ তোমার মেয়ের পেটে মাল ফেলবো। তোমার দুই মেয়েকে আমি চুদে পেট বাধবো।

এবার দাদার ঠাপের গতি বেড়ে গেল।আমার দুদ দুটো ধরে কসে কসে পুরো ধোনটা মের গুদে ঢোকাতে লাগলো, আর বললো আমার বেরোবে বলতে বলতে দাদা আমার গুদে নিজের মাল ফেলতে লাগলো। আমি বুঝত পারলাম কিছু গরম জিনিস আমার পেটে প্রবেশ করছে। ধোনের শেষ বীর্য টুকু আমার পেতে ফেলে তবেই আমার ভোদা থেকে বাড়াটা বের করলো দাদা। আর আমার পাশে সুয়ে পড়লো। আমার জীবনের প্রথম পুরুষ আমার দাদা আমাকে এমন ঠাপানো থাপিয়েছে যে আমি দুদিন দাঁড়াতে পারি কিনা সন্দেহ আছে। Group Kolkata choti

আমার নিজের দাদা আমাকে সারা রাত ধরে মনের খুশিতে চুদলো। আমাকে ঘুমাতে দিলো না একটুও , নতুন কচি গুদ পেয়ে দাদা সব ভুলে গেলো।
সকালে যখন আমার ঘুম ভাঙলো তখন দেখি দাদা ঘর থেকে বেরিয়ে গেছে। আমিও চেঞ্জ করে নিচে এসে ব্রেকফাস্ট করলাম পিয়া দি আর দাদার সাথে। দাদা আমার দিকে একবার তাকিয়ে খাওয়া সেরে দোকানে চলে গেল। পিয়া দি কে আমী বলতেই যাবো একটা কথা , ও নিজেই বললো কালকে কেমন খেলি দাদার ঠাপ? Group Kolkata choti

আমি যেন আকাশ থেকে পড়লাম। কি করে জানলি তুই? আমি শুকনো গলায় বললাম।

পিয়া হেসে বললো তুই যখন আমার গ্লাসে ঘুমের ওষুধ মেসেছিলিস তখন আমি দেখেছি ,তখনই আমি তোর প্লান টা বুঝতে পারি , পরে যখন রাতে তোর গোঙানির আওয়াজ পাই , তখন আমি তোর ঘরের জানলা দিয়ে দেখলাম কেমন করে দাদার কাঁধে পা দিয়ে ঠাপ খাচ্ছিস। Group Kolkata choti

আমি এবার একটু সাহস পেয়ে বললাম তুই ও তো খাস প্রতিদিন সারারাত ধরে ।

পিয়া এবার বললো ঠিক আছে এবার থেকে তুই একদিন আর আমি একদিন করে দাদার চোদা খাবো ঠিক আছে। আমি বললাম না ঠিক নেই আমি প্রতিদিন খাবো। তুই অন্য সময় বার কর সারা রাত দাদা আমাকে চুদবে , তুই দিনের বেলা দাদা চোদন খাবি, পিয়া তাতে রাজি না। পিয়া ও চায় ও রাতে ঠাপ খেতে, এই নিয়ে এমডির দুজনের মধ্যে একটু কথা কাটাকাটি হলো ,পরে ঠিক হলো যে দাদা আসলে দাদার কাছে জিজ্ঞাসা করা ছবি যে কার সাথে দাদা রাতের বেলা বিছানা বন্দি হবে। Group Kolkata choti

যথারীতি দাদা রাত আট টার পর বাড়ি ঢুকলো। সবাই গল্প করতে লাগলাম, এর কিছু সময় পর খাওয়া দাওয়া সেরে টেবিলে বসে দাদাকে এই কথা জিজ্ঞাসা করলাম এই ব্যাপারে। দাদা এর উত্তর দিল অভিনব কায়দায়। আমাদের দুই বোন কে দুটো চেয়ার এ বসালো তরপর আমাদের দুজনের মাঝে একটা চেয়ার এনে নিজে বসলো, তারপর দুই হাত দিয়ে আমার আর পিয়া দির কাঁধে হাত রেখে জামার ভিতরে হাত ঢুকিয়ে দুদ চাপতে লাগলো। দুই বোনের দুটো দুদ দুই হাতের মুঠোয় , সে কি আরাম,। দাদা বললো কেউ কি কম মজা পাচ্ছিস তাই বল? Group Kolkata choti

তোরা দুজন আমার বোন আর তোদের দুজনকেই আমি সমান ভালোবাসি ,তাই তোদের দুজনকেই আমি একসাথে চুদবো , তোরা এখন রাতে আমার ঘরে সুবি, আর সারারাত ধরে তোর দাদার চোদন খাবি। আমরা দুজনেই হ্যা

বললাম । আমি আর পিয়া দি দাদাকে টেনে ঘরে নিয়ে গেলাম আর দাদাকে পুরো বস্ত্রহীন করে দিলাম। দাদা আমার গুদে একটা হাত দিলো আর অন্য হাতে পিয়ার দুদ ডলতে লাগলো, দাদার হাতের ছোঁয়ায় আমার গুদে বন্যা বয়ে গেল। আমি প্যান্টি তা খুলে দাদার হাত চালানোর জন্য সুবিধা করে দিলাম। ওদিকে পিয়া নিজেই নিজের সব কিছু খুলে ফেলেছে ,দাদার ধোনটা ধরার জন্য আমি হাতটা বারিয়েছি ঠিক তখনই পিয়াও ঠিক একই কারণে দাদার প্যান্ট এ হাত বাড়িয়েছে , দাদা এই কান্ড দেখে হো হো হো করে হেসে উঠলো।।। Group Kolkata choti

আমি চেন টা খুললাম আর পিয়া চেনের মধ্যে হাত ঢুকিয়ে ধোন টা বের করে আনল। আমি সাত পাঁচ না ভেবে পিয়ার ধরে থাকা ধোনটা আমি মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম। পিয়া দি এবার বলল দেখো কান্ড আমি বের করলাম আর তুই খাচ্ছিস , ঠিক আছে আজি আমি ঠাপ খাবো, বলে গুদটা দাদার মুখের সামনে নিয়ে বললো ওই বোন চোদা দাদা আমার গুদ চুষে দে। Group Kolkata choti

দাদা এক কামড় দিলো প্রথমে তারপর চুষতে লাগলো , আর পিয়া দি তখন আউ আও আহঃ করে উঠছিল। আমি তখন ধোন চুষে যাচ্ছি। দাদা পিয়া দির গুদের সব রস চুষে নিয়ে বললো নে মাগী এবার গুদ রেডি কর , তোর গুদ মেরে আজকে পেট বাধবো আমি, দি এতক্ষন এই কথাটা শুনতে চেয়েছিল, বলামাত্র পা ফাক করে সুয়ে পড়ল বলল নে আমার রসের নাগর , আমাকে চুদে পেট বাঁধা, আমি তোর বাচ্চার মা হতে চাই , দাদা গুদের সামনে আখাম্বা বাড়াটা রেখে এক চাপ দিতেই হর হর করে পিয়াদির গুদে ঢুঁকে গেল। Group Kolkata choti

বুঝলাম এই কদিনে পিয়ার গুদ মেরে মেরে দাদা খাল করে দিয়েছে। দাদার ধোন ঢুকতেই পিয়া দি গালি দিতে শুরু করলো। দাদা এক মনে পিয়া কে চুদে যাচ্ছে আর আমার একটা দুদ ডোলে যাচ্ছে । আমি মুখটা নিয়ে দাদাকে কিস করলাম , দাদার ধোন তখন পিয়ার গুদের রসে চক চক করতে লাগল। Group Kolkata choti

আবার ধোনটা বের করে আমার গুদে ভরলো দাদা, একটু ব্যথা পেলেও কিছু বললাম না, অত নাটক না মেরে জলদি চোদ খেকিয়ে উঠলো পিয়া , বুঝলাম চুদিয়ে পোষায়নি। আবার আমার গুদ ফালা ফালা করতে লাগলো দাদা, আমি চেঁচিয়ে উঠে বললাম দাদা আরো জোরে চোদ আমায়, চুদে আমার গুদটা ফাটিয়ে ফেল। পিয়া বললো নে নে মাগী,,,, নিজের দাদার চোদন খাচ্ছিস দিদির পাশে বসে। গুদ মাড়িয়ে মাড়িয়ে তো মাগী পাড়ার বেশ্যা হয়ে উঠবি একদিন ।

আমি বললাম না রে আমার গুদ শুধুমাত্র আমার দাদার জন্য, দাদা আমাদের কথা শুনছে আর আমাকে বিদ্যুৎ গতিতে ঠাপিয়ে যাচ্ছে। আমি দাদাকে বললাম , কি দাদা আজ আমাকে চুদে মজা পাচ্ছিস তো , দাদা আমার একটা দুধ মুচড়িয়ে বললো আমার দুই বোন হলো দুই মাগী, আর আমার হাতে বানানো। তাই আমার এই দুই মাগিকে চুদতে মের সব সময় ভালো লাগে ,আর তুই তো আমার ছোট মাগী। সব থেকে সেয়ানা সব থেকে চালাক , বুদ্ধি করে দাদার ধোন মুখে নিয়েছিলিস তুই , আমি সব জনি , নে খা আবার মণ ভোরে কত ঠাপ খাবি বলে আমাকে কসে কসে ঠাপাতে লাগলো আমি সুখে আহঃ আহঃ আহঃ করতে লাগলাম , এবার পিয়া আমার গোঙানি শুনে থাকতে পারলো না আমার পাশে সুয়ে পা ফাক ককরে বললো , অনেক চুদেছিস তোর ছোট মাগীকে , এবার তোর বড় মাগীর গুদ জ্বলছে তাড়াতাড়ি ঠিক কর। দাদা ধোনটা আবার পিয়াদির গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো। Group Kolkata choti

এরকম ভাবে প্রায় তিন ঘণ্টা ধরে আমাদের ভাই বোনের উদ্দাম চোদন লীলা চলতে লাগলো। কখনো আমার গুদে , আবার কখনো পিয়া দির গুদ মারতে লাগলো আমার নিজের দাদা , আর আমরাও দুজনে গালাগালি দিতে লাগলাম ঠাপ খেতে খেতে। Group Kolkata choti

এরকম ভাবে প্রায় তিন ঘণ্টা ধরে আমাদের ভাই বোনের উদ্দাম চোদন লীলা চলতে লাগলো। কখনো আমার গুদে , আবার কখনো পিয়া দির গুদ মারতে লাগলো আমার নিজের দাদা , আর আমরাও দুজনে গালাগালি দিতে লাগলাম ঠাপ খেতে খেতে। দাদা যা বলেছিল তাই করলো আমার পেটে দাদার মাল ফেলে দিলো , আর ভোর বেলা যখন দাদা এমডির দুজনকে চুদলো তখন পিয়াদির পেটে সব মাল ফেলে দিলো , কিন্তু প্রেগনেন্ট আমরা হয়নি , কারণ দাদা পিল খাইয়ে দিয়েছিল। Group Kolkata choti

এই ভবে আমাদের জীবনে নেমে আসে এক নতুন জীবন যেখানে আমার দাদা দিদি ও আমি এই তিন জন সুখের সাগরে ভেসে যায় এই পৃথিবীর লোক চক্ষুর আড়ালে।আমি সারা জীবন আমার দাদার চোদন খেয়ে যাৰ। Group Kolkata choti

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad